কাশ্মীরে দিলীপ, ভালোবেসে ছবি তুলছেন লেহ’র

কাশ্মীরে দিলীপ, ভালোবেসে ছবি তুলছেন লেহ'র
কাশ্মীরে দিলীপ, ভালোবেসে ছবি তুলছেন লেহ'র

নজরবন্দি ব্যুরোঃ কাশ্মীরে দিলীপ, আজই সকালে কলকাতা থেকে দিল্লির পথে রওনা দিয়েছিলেন খড়গপুরের  সাংসদ।  সোমবারে দিল্লিতে বৈঠক করেই ফিরেছিলেন রাজ্যে। গতকাল দলীয় বৈঠক করেছেন বর্ধমান-আসানসোলে। কোথাও মুখোমুখি হয়েছেন দলের গোষ্ঠী দ্বন্দ্বের। তার পরেই আজ ফের দিল্লি উড়ে গিয়েছিলেন।

আরও পড়ুনঃ খুলছে না স্কুল কলেজ, চলবে না লোকাল! ৩০ জুলাই পর্যন্ত লকডাউন রাজ্যে।

জল্পনা ছিলোই এই বারেই কাশ্মীর যাবেন বাংলার বিজেপির রাজ্য সভাপতি। সেই জল্পনা সত্যি করে আজই উড়ে গিয়েছেন জম্মু কাশ্মীরে। লেহর ছবি তুলেছেন ইতিমধ্যেই। গতকালই দিলীপ ঘোষের এক ছবি নিয়ে জল্পনা তৈরি হয়েছিল। আসানসোল থেকে দলীয় বৈঠক করে ফেরার পথে বিজেপির রাজ্য সভাপতি গাড়ি দাঁড় করিয়ে ফ্রেম বন্দী করেছিলেন সূর্যাস্তের।

ফেসবুকে সেই ছবি দিয়েছিলেন নিজেই। লিখেছিলেন, ‘মাঝে মাঝে সূর্যাস্তকে লালন করা জরুরি কারণ সূর্য ডুবে গেলে আমরা নতুন ভোর দেখি ।’  তবে চর্চা শুরু হতে সময় লাগেনি। সূর্যাস্তের ছবি দেখে অনেকেই মন্তব্য করেছছিলেন রাজনীতিতেও সায়াহ্ন নামছে ঘোষ মশায়ের। কাশ্মীরে দিলীপ, আজ সামনে এনেছেন লেহ’র ছবি।

কাশ্মীরে দিলীপ, ১৯ এ ফিরবেন দিল্লিতে। 

কাশ্মীরে দিলীপ, ভালোবেসে ছবি তুলছেন লেহ'র
কাশ্মীরে দিলীপ, ভালোবেসে ছবি তুলছেন লেহ’র

কাশ্মীরে দিলীপ, বাংলার এক প্রথম সারির সংবাদ মাধ্যমকে দিলীপ জানিয়েছেন, ‘আমি বরাবরই ছবি তুলতে ভালবাসি। সেই ছবি ভাল হলে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করি। কাল তেমনই একটা ছবি তুলেছিলাম। ভাল লেগেছে বলে পোস্ট করেছি। এর মধ্যেও কেউ রাজনৈতিক বার্তা খুঁজবেন ভাবিনি। রাজনীতি করি বটে। তবে ব্যক্তি মানুষের তো কিছু ভাললাগা থাকে নাকি! এই যে আমি এখন লেহ-তে রয়েছি, এর মধ্যে কিন্তু কোনও রাজনীতি নেই।”

আপাতত দুদিন থাকবেন লেহ তে, দুদিন থাকবেন শ্রীনগরে। তার পরে দিল্লি ফিরে যোগ দেবেন অধিবেশনে। সূত্রের খবর টানা ১০ দিন দিল্লিতেই থাকবেন তিনি। তার মধ্যেই বৈঠক করবেন শীর্ষ নেতাদের সঙ্গে। গেরুয়া শিবির সূত্রের খবর দলের সাংগঠনিক রদবদলের পাশাপাশি তৃণমূল থেকে আসা নেতাদের নিয়ে কী করবে তাই নিয়ে সন্দিহান রাজ্য বিজেপি কমিটি। সেসব নিয়ে আলোচনা করে বের করবেন সমাধান সূত্র।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here