Horoscope: এই ৪ রাশির জাতকরা সুখবর পাবেন, দেখে নিন আজকের রাশিফল।

এই ৪ রাশির জাতকরা সুখবর পাবেন, দেখে নিন আজকের রাশিফল।
Check today's horoscope

নজরবন্দি ব্যুরোঃ আজ শ্রাবন মাসের শেষ শনিবার, শনিদেবের দিন। তাই যারা শনির প্রকোপ থেকে মুক্তি পেতে চান তাঁরা অবশ্যই আজ শনি পুজো করুন। আজকের দিনে বিভিন্ন রাশির জাতকদের জন্যে সুখবর রয়েছে। তেমন কয়েকটি রাশির জাতকদের দিন কাটাতে হবে সাবধানে। জেনে নিন আজকের রাশিফল।

আরও পড়ুনঃ আজ হিরোশিমা দিবস, মার্কিন যুক্তরাষ্ট্রের ‘লিটল বয়’ প্রাণ কেড়েছিল ৮০ হাজার মানুষের

মেষ রাশি – আপনি কোনো বিষয় নিয়ে স্বপ্ন দেখলে তা আজ পূরণ হওয়ার সম্ভাবনা আছে। আপনার দুঃখ কষ্ট আপনার কাছের মানুষদের সঙ্গে ভাগ করে নিন। তাহলে আপনার নিজেকে হালকা লাগবে।
বৃষ রাশি – আপনি যদি ঋণ নিয়ে থাকেন তাহলে তা আজ যেকোনো উপায়ে পরিশোধ করতে হতে পারে। ভালোবাসার মানুষের সঙ্গে সম্পর্ক নষ্ট হতে পারে।

horo 1

মিথুন রাশি – দীর্ঘদিনের অসুখ থেকে আজ মুক্তি পাবেন। গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। নইলে দুর্ঘটনা ঘটতে পারে। আর্থিক বিনিয়োগ করবেন না তাহলে সমস্যায় পড়তে পারেন।
কর্কট রাশি – আপনার বন্ধুদের সঙ্গে পরিকল্পনা অনুযায়ী কোথাও ভ্রমণে যেতে পারেন। আপনার অর্থ ব্যয় হওয়ার সম্ভাবনা আছে। ভালোবাসার মানুষের সঙ্গে ভালো সময় কাটাতে পারেন।

সিংহ রাশি – রক্তচাপ যাদের আছে তারা শরীরের যত্ন নিন। প্রেমঘটিত কারণ আপনাকে বিভ্রান্ত করতে পারে। তাই একটু সাবধানে থাকুন। আজ সারাদিন আপনি খুবই ব্যস্ত থাকবেন।
কন্যা রাশি – বাবা বা মায়ের স্বাস্থ্যের অবনতি হতে পারে। আজ প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা আছে। আপনার ভালোবাসার মানুষের সঙ্গে মূল্যবান সময় কাটাতে পারেন।

এই ৪ রাশির জাতকরা সুখবর পাবেন, দেখে নিন আজকের রাশিফল।
এই ৪ রাশির জাতকরা সুখবর পাবেন, দেখে নিন আজকের রাশিফল।

তুলা রাশি – পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান। আপনার অর্থ ব্যয় হচ্ছে সে দিকে নজর দিন। কোনো জায়গা থেকে খুশির খবর আসতে পারে। আপনার মূল্যবান সময় নষ্ট করবেন না।
বৃশ্চিক রাশি – আপনার পরিশ্রমের জন্য আপনি সাফল্যের শিখরে পৌঁছাবেন। কারোর থেকে ঋণ নিয়ে থাকলে তা শোধ করতে সমস্যার সম্মুখীন হতে পারেন।
ধনু রাশি – পরিবারের সদস্যদের প্রতি আপনার দমন মূলক আচরণ ত্যাগ করতে হবে। যৌথ উদ্যোগে কোনো কাজ করতে পারেন। তাহলে ভালো ফল পাবেন।

এই ৪ রাশির জাতকরা সুখবর পাবেন, দেখে নিন আজকের রাশিফল।

horo

মকর রাশি – আজ আপনি প্রতারিত হতে পারেন। আপনি আপনার পুরোনো ভুল বুঝতে পারবেন। এর ফলে আপনি নিজের মনে মনেই অনুতাপ করবেন। আর্থিক অবনতি হতে পারে।
কুম্ভ রাশি – ধর্মীয় স্থানে গিয়ে বা কোনো ধর্মীয় কাজে আপনি অর্থ ব্যয় করতে পারেন। আপনার বিবাহিত জীবন সুখের হবে না। দুর্ঘটনা ঘটতে পারে। তাই একটু সাবধানে থাকবেন।
মীন রাশি – কর্মক্ষেত্রে অতিরিক্ত কাজে নিজেকে জড়িয়ে ফেলবেন না তাহলে আপনি অসুবিধায় পড়তে পারেন। আপনার ভালোবাসার মানুষটির সঙ্গে সময় কাটাতে পারেন।