করোনার ভাইরাসের থেকেও বিপদজনক বিজেপি, বিস্ফোরক মন্তব্য নুসরতের

করোনার ভাইরাসের থেকেও বিপদজনক বিজেপি, বিস্ফোরক মন্তব্য নুসরতের

নজরবন্দি ব্যুরো: করোনা ভাইরাসের থেকেও বিপদজনক বিজেপি। এক অনুষ্ঠানে এমনই মন্তব্য করলেন বসিরহাটের তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান। এদিন গেরুয়া শিবিরের বিরুদ্ধে তীব্র কটাক্ষও করেন তিনি। নুসরত বলেন, আপনি কি জানেন করোনার থেকেও কোন ভাইরাস বিপদজনক? সেটা হল বিজেপি।কারণ, ওরা আমাদের  সংস্কৃতি বোঝে না। শুধু ব্যবসা করতে আসে।  ওরা মনুষ্যত্বের দাম রাখে না। শুধু জানে ব্যবসা। ওদের কাছে প্রচুর টাকা। চারিদিকে টাকা ছড়িয়ে দিচ্ছে।  আর টাকা ছড়ানোর পরে ধর্মকে ভিত্তি করে মানুষে মানুষে দাঙ্গা লাগায়। ওদের হাত এমনিতে রক্তে লাল। আপনারা সবাই জানেন। আপনাদের প্রয়োজনে আমরা আসব, কিন্তু ওরা আসবে না। কারণ ওদের নেতারা  দিল্লি, বেঙ্গালুরু বোম্বে থেকে নিয় আসে। তারা মাসের দুদিনের জন্য আসে। ওদের মাত্র মাসে ২দিন পাবেন। তাহলে বাকি দিন সমস্যা হলে কার কাছে যাবেন।

আরও পড়ুন: আচমকাই দিল্লির পথে শতাব্দী, বিজেপিতে স্বাগত বললেন দিলীপ

করোনার ভাইরাসের থেকেও বিপদজনক বিজেপি, তৃণমূল সুপ্রিমোর প্রশংসা করে এদিন নুসরত বলেন, ক্ষমতায় আসার পরে প্রকল্পের বন্যা বইয়ে দিয়েছেন মুখ্যমন্ত্রী। দুয়ারে সরকারে সকলে সুবিধা পাচ্ছেন। বাংলার মানুষের জন্য যিনি লড়ছেন তার মুখের দিকে সকলের তাকানো উচিত। আগামী দিনে যদি আমাদের এভাবেই এগিয়ে চলতে হয় তাহলে কিন্তু আমাদের দিদিকে দরকার, কারণ এই বিজেপি সরকার যেখানে যায়, সেখানে শুধু তারাই থাকে অন্য মানুষেরা বাঁচতে  পারে না। বিজেপি সরকার যেখানে আসে সেখানে সংখ্যালঘুদের উল্টোগিনতি শুরু হয়ে যায়।

এবারই প্রথম নয়। এর আগেও বসিরহাটের সাংসদের আক্রমণের মুখে পড়েছে বিজেপি। ট্যুইটে মাঝেমধ্যে বিজেপিকে উদ্দেশ্যে করে আক্রমণ করেন নুসরত। কয়েকদিন আগেই নিজের ট্যুইটে তিনি কটাক্ষ করেছিলেন কৈলাস বিজয়বর্গীয়কে। তারে নারীবিদ্বেষি বলে তোপও দেগেছিলেন। এদিন বিজেপির রাজ্য নেতাদের পাশাপাশি নুসরতের কটাক্ষের স্বীকার হন গেরুয়া শিবিরের কেন্দ্রী নেতারা। কটাক্ষের সুরে নুসরত বলেন, মাসে মাত্র ২ দিন তারা আসেন। দরকারের সময়ে পাওয়া যায় না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x