করোনায় আক্রান্ত বিগ বি, ভর্তি করা হল হাসপাতালে

করোনায় আক্রান্ত বিগ বি, ভর্তি করা হল হাসপাতালে

নজরবন্দি ব্যুরোঃ করোনায় আক্রান্ত বিগ বি! হাসপাতালে ভর্তি হলেন অমিতাভ বচ্চন। শনিবার সন্ধে বেলা বলিউড অভিনেতাকে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গিয়েছে। তবে ঠিক কোন সমস্যার জন্য হাসপাতালে ভরতি হয়েছিলেন অভিনেতা, তা জানা যায়নি প্রথমটায়। পরে অমিতাভ নিজেই জানান যে, করোনায় আক্রান্ত হয়েছেন তিনি। COVID-19 -এ আক্রান্ত হওয়ার কথা নিজেই টুইট করে জানিয়েছেন বিগ বি।

T 3590 -I have tested CoviD positive .. shifted to Hospital .. hospital informing authorities .. family and staff undergone tests , results awaited ..
All that have been in close proximity to me in the last 10 days are requested to please get themselves tested !

— Amitabh Bachchan (@SrBachchan) July 11, 2020

করোনায় আক্রান্ত বিগ বি, করোনা পরিস্থিতির মধ্যে একের পর এক নক্ষত্রকে চলে যেতে দেখেছেন ভক্তরা। তাই প্রিয় অভিনেতাকে ঘিরে আশঙ্কা বাড়ছেই। গত কয়েকদিনেও তিনি ট্যুইট করেছেন নিয়ম মেনে। শুক্রবারও ছেলে অভিষেক ও মেয়ে শ্বেতার সঙ্গে ছবি পোস্ট করেছেন তিনি। তাই কবে ঠিক অসুস্থ হলেন, তা এখনও জানা যায়নি।অভিনেতার জুহুর বাড়ির খুব কাছেই নানাবতী হাসপাতাল। এখন সেখানেই চিকিত্‍সা চলছে ৭৭ বছরের অভিনেতার

দিন কয়েক আগেই ওটিটি প্ল্যাটফর্ম আমাজনে মুক্তি পেয়েছে সুজিত সরকারের ছবি ‘গুলাবো সিতাবো’। ছবিতে তাঁর অভিনয় গোটা দেশে প্রশংশিত হয়েছে। ৭৭ বছর বয়সি অভিনেতা অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ নামক ছবির শ্যুটিং করছিলেন।

আরও পড়ুনঃ জেলায় রেকর্ড ভাঙা সংক্রমণ, মৃত্যু! দেখুন সার্বিক পরিসংখ্যান।

রনবীর কাপূর এবং আলিয়া ভট্ট এই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করছে। কিন্তু করোনা আবহে মহারাষ্ট্র সরকারের সতর্কতামূলক নির্দেশিকার জেরে সেই ছবির শ্যুটিং বন্ধ রয়েছে বেশ কিছুদিন। পিছিয়ে গিয়েছ কৌন বনেগা করোরপতি রিয়েলিটি শো-এর ১২ নং সিজনের শ্যুটিংও

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x