অধিনায়ক রয় কৃষ্ণ। দেখুন এটিকে মোহনবাগানের সম্পূর্ণ খেলোয়াড় তালিকা।

অধিনায়ক রয় কৃষ্ণ। দেখুন এটিকে মোহনবাগানের সম্পূর্ণ খেলোয়াড় তালিকা।

নজরবন্দি ব্যুরো: অধিনায়ক রয় কৃষ্ণ।দল গঠন সম্পূর্ণ হল এটিকে মোহনবাগানের। এবার গোয়ায় বসবে আইএসএলের আসর। তাই টুর্নামেন্টের আগে গোয়ার আবহাওয়ার সঙ্গে মানিয়ে নিতে ফুটবলারদের একত্র করে প্র্যাক্টিশ শুরু করছে মোহন বাগান। তবে সবকিছুই সবটাই নির্ভর করছে করোনা পরিস্থিতির ওপর। ইতিমধ্যেই সহকারি কোচ সঞ্জয় সেন যোগ দিয়েছেন গোয়ার আবাসিক শিবিরে। কিন্তু এখনও আসতে পারেন নি কোচ আন্তেনিও লোপেজ হাবাস।

আরও পড়ুনঃ ইস্টবেঙ্গল ক্লাবকে বেনফিকা ক্লাবের চিঠি, কিসের ইঙ্গিত?

এদিকে দলগঠনের কাজ সম্পূর্ন করে নিল এটিকে মোহনবাগান। কদিন আগে সন্দেশ ঝিঙ্গনকে সই করিয়েছে এটিকে– মোহনবাগান। অর্জুন পুরস্কারপ্রাপ্ত ২৭ বছরের এই ফুটবলার দেশে এখন সবথেকে দামি। সন্দেশ ঝিংঘান জানিয়েছেন, এটিকে মোহনবাগানে যোগ দিতে পেরে তিনি আপ্লুত। কোচের সঙ্গে তাঁর দীর্ঘ কথা হয়েছে। কথা হয়েছে ক্লাব কর্তাদের সঙ্গেও। তাঁদের পরিকল্পনা তাঁর পছন্দ হয়েছে।

কেরল ব্লাস্টার্সের প্রাক্তন এই ফুটবলার খেলতে চেয়েছিলেন বিদেশে। বিশেষত, পর্তুগালের ক্লাবের হয়ে। কিন্তু করোনা অতিমারির জন্য তাঁর সেই পরিকল্পনা ভেস্তে যায়। মোহনবাগানের হয়ে তিনি এএফসি কাপে খেলবেন আগামী বছর। মোহনবাগানে তিনি মাঠে প্রীতম কোটাল ও স্পেনের তিরির সঙ্গে জোট বাঁধবেন। আন্তর্জাতিক স্তরে নিজেকে প্রমাণ করবেন সন্দেশ ঝিংঘান, ক্লাবকর্তাদের আশাবাদী।

চিফ কোচ আন্তোনিও হাবাসের টিমে রয়েছেন প্রতিশ্রুতিবান সুমিত রাথি। চোটের জন্য ২০১৯-২০২০ সাল মাঠে নামতে পারেননি। আইএসএলের জন্য মোহনবাগান গোয়ায়। নভেম্বরের তৃতীয় সপ্তাহে শুরু হচ্ছে আইএসএল। ঝিঙ্গন গোয়াতেই টিমের সঙ্গে যোগ দেবেন। অন্যদিকে ইতিমধ্যেই মোট ২৬ জনের একটি দল ঘোষণাও করে দিয়েছে মোহনবাগান। তার মধ্যে এখন গোয়ায় রয়েছেন ২১ জন ফুটবলার।

এবার এটিকে-মোহনবাগানের অধিনায়ক হবেন রয় কৃষ্ণ, গত মরসুমে তাঁর অধিনায়কত্বে চ্যাম্পিয়ন হয়েছে এটিকে। দেখে নিন এটিকে মোহন বাগানের সম্পূর্ন টিম

গোলরক্ষক : অরিন্দম ভট্টাচার্য্য, ধীরাজ সিং, অভিলাষ পাল।
রক্ষণভাগ : প্রীতম কোটাল, সন্দেশ জিঙ্ঘান, অঙ্কিত মুখার্জি, বরিস সিং, তিরি, সালামরঞ্জন সিং, শুভাশিস বসু, সুমিত রাঠী।
মাঝমাঠ : শেখ শাহিল, কার্ল ম্যাকহুগ, মিচেল রেগিন, প্রবীর দাস, জয়েস রানে, মিচেল সুসাইরাজ, প্রণয় হালদার, জাভি হার্নান্দেজ, এডু গার্সিয়া, ব্র্যাড ইনম্যান, গ্লেন মার্টিন্স, দীপ সাহা, কিয়ান নাসিরি, কোমল থাটাল।
ফরোয়ার্ড(আক্রমণ) : রয় কৃষ্ণ (অধিনায়ক), ডেভিড উইলিয়ামস, শুভ ঘোষ, জবি জাস্টিন, মনবীর সিং।
কোচ : আন্তোনিও লোপেজ হাবাস, সহকারি কোচ : সঞ্জয় সেন ও ম্যানুয়েল কাসালানা, গোলরক্ষক কোচ : অ্যাঞ্জেল পিন্ডাডো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x