World Cup 2022: বিশ্বকাপ অভিযান শুরু হল আর্জেন্তিনার, জয় সেলিব্রেট করে হুঙ্কার মেসির।

বিশ্বকাপ অভিযান শুরু হল আর্জেন্তিনার, জয় সেলিব্রেট করে হুঙ্কার মেসির।
‘প্রকৃত বিশ্বকাপ অভিযান শুরু হল আর্জেন্তিনার’, মেক্সিকো ম্যাচ জিতে হুঙ্কার মেসির

নজরবন্দি ব্যুরোঃ মেক্সিকোর বিরুদ্ধে ডু-অর-ডাই ম্যাচ জিতে নিয়েছে আর্জেন্তিনা। ম্যাচ জিতে লিওনেল মেসি দাবি করেন, এই ম্যাচ থেকেই প্রকৃত বিশ্বকাপ অভিযান শুরু হল আর্জেন্তিনার। এই জয়ের ফলে আর্জেন্তিনার নক-আউটের আশা বেঁচে রইল। তাই ম্যাচ জেতার পর বেশ খুশি দেখাচ্ছিল মেসিকে। এই ম্যাচে আর্জেন্তিনা তাদের পরিচিত ছন্দ খুঁজে পেয়েছে বলে দাবি করেন এলএম টেন।

আরও পড়ুনঃ চোটের পর ব্রাজিল ফ্যানদের বার্তা দিলেন নেইমার, কী বললেন ব্রাজিলিয়ান তারকা

messi 5 1

মেক্সিকো ম্যাচ জিতে সংবাদমাধ্যমকে মেসি বলেন, “আজ আর্জেন্তিনার অন্য এক বিশ্বকাপ অভিযান শুরু হল। আমি সকলকে একই কথা বলেছি যে, ভরসা রাখো। আজ আমরা সেই কাজটাই করে দেখিয়েছি, যেটা আমাদের করা দরকার। জয় আমাদের সামনে অন্য কোনও রাস্তাই খোলা ছিল না। নিজেদের জোরেই নক-আউটে যাওয়ার জন্য এই ম্যাচটা আমাদের জিততেই হতো।”

বিশ্বকাপ অভিযান শুরু হল আর্জেন্তিনার, জয় সেলিব্রেট করে হুঙ্কার মেসির।
বিশ্বকাপ অভিযান শুরু হল আর্জেন্তিনার, জয় সেলিব্রেট করে হুঙ্কার মেসির।

মেসি আরও যোগ করে বলেন, “প্রথমার্ধে আমরা নিজেদের দক্ষতা অনুযায়ী খেলতে পারিনি। বিরতির পরে দ্বিতীয়ার্ধে আমরা ভালো খেলতে শুরু করি এবং গোল পেয়ে যাওয়ার পরে আমরা নিজেদের পরিচিত ছন্দে ফিরে যাই।”

মেক্সিকোকে উড়িয়ে দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু হল আর্জেন্তিনার, জয় সেলিব্রেট করে হুঙ্কার মেসির।

messi 2 1

উল্লেখ্য, সৌদি আরবের বিরুদ্ধে ২ টি গোল বাতিল হয় আর্জেন্তিনার। ম্যাচ শেষ হয় ১-২ গোলে। পরাজিত হয় আর্জেন্তিনা। বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ হেরে বসায় চাপে পড়ে যায় আর্জেন্তিনা। নক-আউটের লড়াইয়ে টিকে থাকতে মেক্সিকোর বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচটি তাদের কাছে মরণ-বাঁচন লড়াই ছিল। হারলেই বিশ্বকাপ থেকে বিদায় নিশ্চিত। এই পরিস্থিতিতে জ্বলে ওঠেন মেসি। মেক্সিকোকে ২-০ গোলে পরাজিত করে আর্জেন্তিনা।