83 Teaser: ৮৩ র’কপিল কে পর্দায় তুলে ধরতে, মুক্তি পেল টিজার

৮৩ র'কপিল কামালে বিশ্বজয়ী ভারত, মুক্তি পেল টিজার
৮৩ র'কপিল কামালে বিশ্বজয়ী ভারত, মুক্তি পেল টিজার

নজরবন্দি ব্যুরোঃ  মোবাইল, ভিডিও ক্যামেরা বর্জিত জমানায় ম্যাচ রেকর্ড করা সম্ভব হয়ে ওঠে নি কারোর পক্ষেই। ইংল্যান্ডের টানব্রিজ ওয়েলস স্টেডিয়ামের নেভিল গ্রাউন্ডে ১৮ জুন, ১৯৮৩ সালে ১৩৮ বলে ১৭৫ রানের একটি অপরাজিত ঘূর্ণিঝড়ের মতো ইনিংস খেলেন ভারতের অধিনায়ক কপিল দেব। কিন্তু বিবিসি-র কর্মীরা সেদিন ধর্মঘট করাতে টেলিভিশনে দেখানো হয় নি বিশ্বকাপের সেই ম্যাচ। আজ পর্যন্ত যে আফসোস ঘোচে নি ভারতের ক্রিকেট অনুরাগীদের।

আরও পড়ুনঃ ৪ বছর পর মীর-স্বস্তিকার জুটি, অপেক্ষায় দর্শকমহল

প্রকাশ্যে এল কবীর খানের পরিচালনায় ‘৮৩’ ছবির টিজার। মহারাষ্ট্র সরকারের সিনেমাহল খোলার ঘোষণার পরই আগামী ছবি ‘৮৩’-র মুক্তির দিন ঘোষণা করেন বলিউড অভিনেতা রণবীর সিং (Ranveer Singh)। এই ছবিতে তাঁকে কিংবদন্তি ক্রিকেটার কপিল দেবের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। ভারতীয় ক্রিকেটার কপিল দেবের স্ত্রী রোমি দেবের ভূমিকায় রয়েছেন দীপিকা পাড়ুকোন।

দর্শকের জন্য স্পোর্টস ড্রামায় এই সমস্ত রসায়ন রয়েছে। রণবীর সিং, কপিল দেবের ভূমিকায় রয়েছে এছাড়াও তাহির রাজকে দেখা যাবে সুনীল গাভাসকারের চরিত্রে। সাকিব সলিম ওরফে মহিন্দর অমরনাথ, অ্যামি ভ্রিক ওরফে বলবিন্দর সাধু, জিভাকে রয়েছেন কৃষ্ণামাচারি শ্রীকান্তের ভূমিকায়, সাহিল খট্টর ওরফে সৈয়দ কিরমানি, চিরাগ পাটিল – সন্দীপ পাটিল। পঙ্কজ ত্রিপাঠিকে দেখা যাবে পিআর মান সিংয়ের চরিত্রে।

৮৩ র’কপিল কে পর্দায় তুলে ধরতে, অভিনয়ে রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন

৮৩ টিজার News in Bengali, Latest ৮৩ টিজার Bangla Khobor, photos, videos | Zee News Bangla
৮৩ র’কপিল কামালে বিশ্বজয়ী ভারত, মুক্তি পেল টিজার

করোনা কাঁটায় দীর্ঘদিন ধরে ঝুলে থাকা এই ছবির টিজার মুক্তি পেল শুক্রবার। কপিল দেবেন নেতৃত্বে ১৯৮৩-র ২৫শে জুন লডর্সের মাঠে বিশ্বকাপ জয়ের সোনালি ইতিহাস লেখে টিম ইন্ডিয়া। এবার সেই বাস্তব কাহিনিই উঠে আসবে রুপোলি পর্দায়। অবশেষে ২০২১ সালের ২১ ডিসেম্বর বড় পর্দায় আসছে এই ছবি।