SC East Bengal : শেষ হয়েছে সংগ্রহশালার কাজ, উদ্বোধন প্রসঙ্গে বার্তা লাল-হলুদ কর্তাদের

শেষ হয়েছে সংগ্রহশালার কাজ, উদ্বোধন প্রসঙ্গে বার্তা লাল-হলুদ কর্তাদের
The message regarding the inauguration is from the red-yellow

নজরবন্দি ব্যুরোঃ গতবছর থেকেই লাল-হলুদ সমর্থকদের নজর রয়েছে ক্লাবের সংগ্রহশালার দিকে। যেখানে তুলে ধরা হবে গত একশো বছরের ইতিহাস। সেইমতো আগে থেকেই ক্লাবের প্রাক্তন তারকাদের পরিবারের থেকে সংগ্রহীত হয়েছে বহু সরঞ্জাম। এবার শুরু হয়েছে প্রাক্তনীদের খেলার ফুটেজ সংগ্রহের কাজ। কিন্তু কবে চালু হবে এই সংগ্রহশালা?

আরও পড়ুনঃ Anish Khan: ছাত্রনেতার মৃত্যু ঘিরে হুলুস্থুল পরিস্থিতি, হাওড়া গ্রামীণের পুলিশ সুপারকে তলব

ক্লাব কর্তারা বলেন, বর্তমানে শেষ হয়েছে সংগ্রহশালার কাজ। তাই মুখ্যমন্ত্রীর কাছে সময় দেওয়ার জন্য আবেদন করা হয়েছে। কিন্তু তিনি প্রচণ্ড ব্যস্ত থাকায় এখনও কিছু চূড়ান্ত করা যায়নি। মুখ্যমন্ত্রী যেদিন  সময় দেবেন, সেদিনই উদ্বোধন করা হবে ক্লাবের সংগ্রহশালা। অন্যদিকে চলতি মাসের ১৭ তারিখ প্রয়াত হন কিংবদন্তি ফুটবলার সুরজিৎ সেনগুপ্ত। তাই আগামী মার্চ মাসের শুরুতেই তার স্মরনসভার আয়োজন করার ভাবনা রয়েছে ক্লাবের তরফে।

এই সংগ্রহশালায় পঞ্চপাণ্ডব ও অন্যান্য তারকাদের ছবির পাশাপাশি স্থান পেয়েছে কৃশানুর বুট। রয়েছে আসিয়ান কাপ। কিন্তু এখনও আনা যায়নি প্রাক্তন ফুটবলারদের খেলার ভিডিও। সেকারণেই দূরদর্শনে আবেদন জানিয়েছেন ক্লাবের প্রতিনিধিরা।

শেষ হয়েছে সংগ্রহশালার কাজ, বিশেষ ঘোষণা কর্তাদের 

Don't fret over ISL, East Bengal too big a name for it': Club legends urge fans on centenary foundation day
শেষ হয়েছে সংগ্রহশালার কাজ, উদ্বোধন প্রসঙ্গে বার্তা লাল-হলুদ কর্তাদের

তবে ক্লাব শীর্ষকর্তা দেবব্রত সরকার জানান, ‘‘গত বছরই দূরদর্শনকে চিঠি দিয়েছিলাম ইস্টবেঙ্গলের খেলার ভিডিয়ো আমাদের দেওয়ার জন্য। যাতে নতুন প্রজন্ম কিংবদন্তিদের খেলা দেখতে পারে। কিন্তু এখনও পর্যন্ত দূরদর্শনের তরফে ইতিবাচক কোনও উত্তর পাইনি। এই কারণেই ফের ওদের চিঠি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’’ এখন সেই ভিডিও পাওয়ার অপেক্ষায় সকলে।