লাটাগুড়ি জঙ্গলে পেত্নী! পেছনে ছিনতাই চক্র?

লাটাগুড়ি জঙ্গলে পেত্নী! পেছনে ছিনতাই চক্র?
লাটাগুড়ি জঙ্গলে পেত্নী! পেছনে ছিনতাই চক্র?

নজরবন্দি ব্যুরো: লাটাগুড়ি জঙ্গলে পেত্নী, পেছনে ছিনতাই চক্র। লাটাগুড়ির জঙ্গলে ধরা পড়ল ‘জ্যান্ত পেত্নি’। রবিবারের রাতে জঙ্গলের রাস্তায় যাত্রীরা হাতেনাতে ধরে সাদা থান পরা এক মহিলাকে। ভূতবেশী ওই মহিলাকে দেখে যাত্রীরা প্রথমে ভয় পেলেও তাঁরা বুঝতে পারেন, মহিলা ভূত বা পেত্নি নন।

তার পরই তাঁকে ঘিরে ধরে জেরা করা শুরু হতেই সত্য সামনে আসে যে, এই ভাবে লাটাগুড়ির জঙ্গলের ওই রাস্তায় ভূতের ভয় দেখিয়ে পর্যটকদের লুট করা হয় । জানা যায়, রবিবার ডুয়ার্স থেকে পর্যটকদের একটি দল গাড়িতে ফিরছিল লাটাগুড়ির জঙ্গলের মধ্য দিয়ে।

আরও পড়ুনঃ ১০০ টাকার জেরে খুন! জোড়াসাঁকো কান্ডে ম্যারাথন জিজ্ঞাসাবাদে কপালে চোখ পুলিশের

সেই সময়ে রাস্তায় মাঝখানে গাড়ির সামনে সাদা থান পরে দাঁড়িয়ে পড়েন ওই মহিলা। যাত্রীদের ভয় দেখাতে তাঁদের গাড়ির বনেটে উঠে অদ্ভুত শব্দ করতে থাকেন সেই ব্যক্তি। গাড়ি থেকে নেমে ঘিরে ফেলতেই ওই মহিলা স্বীকার করেন, ভূত বা পেত্নি নন। তাঁকে ভূত সাজিয়ে পাঠানো হয়েছে। তাঁর সঙ্গে আরও আট জন রয়েছেন। লাটাগুড়ি জঙ্গলে পেত্নী, পেছনে ছিনতাই চক্র।

লাটাগুড়ি জঙ্গলে পেত্নী! পেছনে ছিনতাই চক্র?

জানা যায় মহিলা ধরা পড়তেই পাশের জঙ্গল লুকিয়ে থাকা কয়েকজন ব্যক্তি পালিয়ে যায়। খোঁজাখুঁজি করা হলেও তাঁদের ধরা যায়নি। খবর পেয়েই ঘটনাস্থলে আসে ক্রান্তি থানার পুলিশ। ঐ মহিলাকে আটক করা হয়েছে। পুলিশ জানিয়েছে, তাঁকে জিজ্ঞাসাবাদ করেই ছিনতাইবাজদের ওই দলকে খোঁজ করার চেষ্টা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here