রোহিতের ভবিষ্যৎ কি? মুখ খুললেন কোচ দ্রাবিড়
What is Rohit's future? Coach Dravid opened his mouth

নজরবন্দি ব্যুরোঃ নক আউট অভিশাপ কাটল না ভারতের। মরণবাঁচন ম্যাচে গিয়ে হারের ট্র্যাডিশনই ধরে রাখল রোহিত শর্মার দল। বিশ্বকাপ সেমিফাইনালে ইংল্যান্ডের কাছে লজ্জাজনক ভাবে হেরে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বিদায় নিল ভারত। প্রশ্ন উঠেছে, বড় ম্যাচে কেন জয় পেল না ভারত ?

আরও পড়ুনঃ ম্যাচ হেরে কি সাফাই দিলেন অধিনায়ক রোহিত?

বিশ্বকাপের সুপার ১২ পর্যায়ে দুরন্ত খেলার পরেও কেন নক আউট থেকেই বিদায় নিতে হল রোহিতদের? টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ার পরে দৃশ্যতই ভেঙে পড়তে দেখাৃ গেল ভারত অধিনায়ক রোহিত শর্মাকে। মাথা নীচু করে বসেছিলেন তিনি। আর এবার প্রশ্ন উঠে গেল অধিনায়ক হিসেবে আর কতদিন রোহিত?

রোহিতের ভবিষ্যৎ কি? মুখ খুললেন কোচ দ্রাবিড়

নাকি দেশে ফিরলেই ক্যাপ্টেন্সি যাবে হিট ম্যানের? তাঁর অধিনায়কত্ব নিয়ে কোচ রাহুল দ্রাবিড় কে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘দলের সিনিয়রদের নিয়ে সিদ্ধান্ত গ্রহণ করার সময় এখনও আসেনি। এত তাড়াতাড়ি কোনও মন্তব্য করা উচিত হবে না। পরের টি-২০ বিশ্বকাপের আগে এখনও অনেকটাই সময় হাতে রয়েছে।’

রোহিতের ভবিষ্যৎ কি? মুখ খুললেন কোচ দ্রাবিড়

রোহিতের ভবিষ্যৎ কি? মুখ খুললেন কোচ দ্রাবিড়

Rahul Dravid: রোহিতের ভবিষ্যৎ কি? মুখ খুললেন কোচ দ্রাবিড়

গোটা টুর্নামেন্টে বিরাট কোহলি দুর্দান্ত কামব্যাক করলেও, শেষপর্যন্ত ভারতীয় ক্রিকেট দলের এই প্রাক্তন অধিনায়ক দুরন্ত ব্যাটিং কাজে এল না। টি২০ ক্রিকেটে রেকর্ড পার্টানশিপ গড়ে দলে জয় এনে দেন ইংল্যান্ডের দুই ওপেনার জস বাটলার এবং অ্যালেক্স হেলস।