ঘরোয়া পদ্ধতিতে পেতে চান উজ্জ্বল ত্বক? তাহলে অনুসরণ করুন এই উপায় টি।

ঘরোয়া পদ্ধতিতে পেতে চান উজ্জ্বল ত্বক? তাহলে অনুসরণ করুন এই উপায় টি।

নজরবন্দি ব্যুরো: ঘরোয়া পদ্ধতিতে পেতে চান উজ্জ্বল ত্বক? সামনেই পুজো। আপনি যদি ঘরে বসে ফেসিয়াল করে পার্লারের মতো সৌন্দর্য পেতে চান, তাহলে আপনার জন্য একটি বিশেষ সৌন্দর্য রহস্য ফাঁস করতে চলেছি যা আপনাকে পেতে সাহায্য করবে পার্লারের মত সৌন্দর্য্য। বাড়িতে বসে ফেসিয়াল করার সময় এই টিপসটি অন্তর্ভুক্ত করলে হতে পারে আপনার চেহারা বিস্ময়কর।

আরও পড়ুনঃ শুরু হল Google pixel 4A এর সেল, ছাড় থাকছে অনেকটাই।

আসুন জেনে নেওয়া যাক টিপসটি- বাড়িতে বসে ফেসিয়াল ম্যাসাজ এর পর গরম জলের ভাব নিন। গরম জলের বাষ্প আপনার মৃত ত্বক অপসারণ এবং মুখের ছিদ্র কে শ্বাস নিতে সাহায্য করে। এছাড়াও আপনার মুখে যে ময়লা, ধুলো থাকে তা গরম জলের ভাপ নিলে নাকের মাধ্যমে বেরিয়ে আসে।

যা আলো আনে আপনার মুখে। আপনার মুখে যদি হোয়াইটহেড এবং ব্ল্যাকহেড থেকে থাকে তা অপসারণ করা হয় খুবই বেদনাদায়ক। আপনি আপনার মুখের হোয়াইটহেড এবং ব্ল্যাকহেড সহজেই বের করতে পারবেন শুধুমাত্র অপসারণ করার আগে গরম জলের ভাপ নিন ৫-১০ মিনিট। গরম জলের ভাপ নিলে আপনার ত্বক টি উত্তপ্ত হয়, এবং তারপরে আপনি স্ক্রাবার দিয়ে পরিষ্কার করলেই অপসরণ হয়ে যায় ব্ল্যাকহেডস এবং হোয়াইটহেডস।

ঘরোয়া পদ্ধতিতে পেতে চান উজ্জ্বল ত্বক? গরম বাষ্প আপনার মুখের ত্বক নরম করে, যার ফলে সহজেই বেরিয়ে আসে ব্ল্যাকহেডস এবং হোয়াইটহেডস। পিম্পল থেকে রক্ষা করার ও একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ হল গরম বাষ্প। গরম বাষ্প বা গরম ভাপ আপনার তোকে ফিরে আসবে ঔজ্জল্য। ফিরে পাবেন আপনারা আপনার হারানো ত্বক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x