সুশান্তের ফরেন্সিক টেস্টের ভিডিয়ো ফাঁস, দুই ব্যক্তির চাঞ্চল্যকর কথোপকথন, দেখুন ভিডিও।

সুশান্তের ফরেন্সিক টেস্টের ভিডিয়ো ফাঁস, দুই ব্যক্তির চাঞ্চল্যকর কথোপকথন, দেখুন ভিডিও।

নজরবন্দি ব্যুরোঃ সময়ের সাথে সাথে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ঘিরে বাড়ছে জল্পনা। অভিনেতার মৃত্যু আত্মহত্যা না খুন? এই নিয়েই চলছে বিতর্ক। আর দেশ জুড়ে এই বিতর্কের মাঝেই এবার ভাইরাল হল এক ভিডিও ক্লিপ যাতে দু জোন ব্যক্তির চাঞ্চল্যকর কথোপকথন উঠে এলো। ভিডিও টি তে সোনা যাচ্ছে দুই ব্যক্তি বলছেন ”আশা করি এই ভিডিয়োটা লিক হবে না।

https://najarbandi.in/family-had-informed-the-police-before-sushants-danger-came/আরও পড়ুনঃ “সুশান্তের কোন বিপদ আসতে পারে” ৪ মাস আগেই মুম্বাই পুলিশকে জানিয়েছিল পরিবার, দাবী আইনজীবীর।

তাতে আমাদের তদন্ত একেবারেই শেষ হয়ে যাবে।”  আর এই ভিডিও নিয়েই তোলপাড় শুরু হয়েছে দেশ জুড়ে? কে বা কারা এই কথা গুল বলছেন বা কে ভিডিও টি করছেন সেই সব এখনো প্রকাশ্যে আসেনি। বা এই ভিডিওটির সত্যতা যাচাই করা সম্ভব হইনি নজরবন্দির পক্ষ থেকে। তবে এই ভিডিও কে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা বলতে শুরু করছেন যে খুব ঠাণ্ডা মাথায় সুশান্ত কে খুন করা হয়েছে।

অপর দিকে আজ দেশের শীর্ষ আদালতের ডিভিশন বেঞ্চের প্রধান বিচারপতি শরদ অরবিন্দ ববদে সাফ জানিয়ে দেন যে, “পুলিশকে তাঁদের কাজ করতে দিন আগে।” CBI তদন্তের প্রয়োজন নেই। অভিনেতার বাবা কে কে সিংয়ের দায়ের করা অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই বিহার পুলিশের ৪ জনের একটি টিম মুম্বইতে এসে তদন্ত শুরু করে দিয়েছে। রেকর্ডও বয়ান করছে সুশান্ত ঘনিষ্ঠদের।

মুম্বই পুলিশের তরফেও ইতিমধ্যে ডাক পড়েছে বলিউডের একাধিক ডাকসাইটে পরিচালক-প্রযোজকদের। কিন্তু অভিনেতার ফ্যানরা সন্তুষ্ট নন। কোথাও যেন তাঁদের মনে হচ্ছে কিছু ভুল হচ্ছে, কিন্তু আজ শীর্ষ আদালতের এই রায় কিছুটা হলেও তাঁদের আশাহত করলো। দেখুন ভিডিও।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x