হাঁটুর চোটে অনিশ্চিত বরুণ, বিশ্বকাপের টিকিট মিলবে চাহালের ?

হাঁটুর চোটে অনিশ্চিত বরুণ, বিশ্বকাপের টিকিট মিলবে চাহালের ?

নজরবন্দি ব্যুরোঃ এবারের আইপিএলে কেকেআর শিবিরের অন্যতম ভরসার মুখ হয়ে উঠেছেন বরুন চক্রবর্তী। এখন ও পর্যন্ত তাঁর বোলিংয়ের উপর নজর দিলে দেখা যায় নির্ধারিত ১৩টি ম্যাচে নাইট শিবিরের হয়ে প্রায় ১৫টি উইকেট আদায় করেছেন এই তারকা। প্রতিপক্ষের বিরুদ্ধে চাপ বাড়ানোর পাশাপাশি সুযোগ বুঝে উইকেট আদায় করাটা ও ভালো মত জানেন এই ক্রিকেটার।

আরও পড়ুনঃহিট ম্যানের মুকুটে নতুন পালক, প্রথম ভারতীয় হিসেবে ৪০০ ছয়ের মাইলস্টোন ছুঁলেন

তাই ম্যাচ ফিট থাকলে আসন্ন টি ২০ বিশ্বকাপে দেশের জার্সিতে বরুন যে কতটা ভয়ঙ্কর হতে পারেন তা বলার অপেক্ষা রাখে না। তবে এই মুহূর্তে নিজের পায়ের চোট নিয়েই দলের জন্য এই ঘরোয়া ক্রিকেট টুর্নামেন্ট খেলে চলেছেন বরুণ। তাই আসন্ন বিশ্বকাপে আদৌ কতটা জ্বলে উঠতে পারবেন এই তারকা তা নিয়ে ধোয়াশাঁ তৈরি হয়েছে বিসিসিআইয়ের অন্দরে।

তার মধ্যে চলতি সপ্তাহের  ১০ তারিখ পর্যন্তই সময়সীমা দেওয়া হয়েছে প্রতিটি দেশের ক্রিকেট টিম কে। এরপর আর কোনো রকম ভাবেই বদল করা যাবে না দল। তাই এখন জোর কদমে বরুণের চোটের শুশ্রূষার ব্যাপারে সর্বক্ষণ নজর রাখছে বিসিসিআইয়ের মেডিক্যাল টিম। তবে যা জানা গিয়েছে তাতে বরুণের হাঁটুর চোটের অবস্থা প্রচণ্ড ই খারাপ।

হাঁটুর চোটে অনিশ্চিত বরুণ, সুযোগ পাবেন চাহাল ?

হাঁটুর চোটে অনিশ্চিত বরুন, বিশ্বকাপের টিকিট মিলবে চাহালের ?

তাই এই পরিস্থিতিতে তাঁকে আদৌ বিশ্বকাপের দলে রাখা হবে কিনা কিংবা তাঁর বদলে বর্তমান  আইপিএলের দুরন্ত ছন্দে থাকা যুজবেন্দ্র চাহাল কে দলে ফেরানো হবে কিনা এখন সেদিকেই নজর সকলের। তবে ভাজ্জি সহ ভারতীয় ক্রিকেট দলের একাধিক প্রাক্তনী মনে করছেন আসন্ন বিশ্বকাপে চাহালের দলে ফেরা অত্যন্ত গুরুত্বপূর্ণ তাই শেষ মুহূর্তে দলে ঢুকে বড়সড় চমক দিতে পারেন কিনা এখন সেটাই দেখার।

হাঁটুর চোটে অনিশ্চিত বরুন, বিশ্বকাপের টিকিট মিলবে চাহালের ?
ছিটকে জাবেন বরুণ ?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here