আদিবাসী নাবালিকাকে ধর্ষণ করে অভিযুক্ত তৃনমুল নেতা।

আদিবাসী নাবালিকাকে ধর্ষণ করে অভিযুক্ত তৃনমুল নেতা।

নজরবন্দি ব্যুরোঃ আদিবাসী নাবালিকাকে ধর্ষণ করে অভিযুক্ত তৃনমুল নেতা। বিতর্ক থামছেই না তৃনমুলের অন্দরে। একদিকে দল বদলের পালায় জখন রাজ্য থেকে জেলা স্তরের সকল দলীয় নেতৃত্ব অস্বস্তিতে, তখনই দলের ভাবমুর্তি নষ্ট করে এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠলো যুব তৃনমুলের প্রাক্তন সভাপতির বিরুদ্ধে। উত্তরবঙ্গের খড়িবাড়ির এই ঘটনায় অভিযুক্তের শাস্তির দাবীতে নাবালিকার পরিবারের পাশে দাঁড়িয়েছে বিজেপি নেতৃত্ব।

আরও পড়ুনঃ এবার বাংলাদেশেও ছাড়পত্র পেল কোভিশিল্ড, কবে মিলবে ভ্যাকসিন উঠছে প্রশ্ন

ঘটনাটি ঘটেছে খড়িবাড়ির বুড়াগঞ্জের সুকারুজোতে। ১০ বছরের এক নাবালিকাকে পরপর তিনদিন ধরে ধর্ষণ করেছে রানিগঞ্জের যুব তৃণমূলের প্রাক্তন সবভাপতি উজ্জ্বল সরকার। গত ২৩সে ডিসেম্বর থেকে তানা তিনদিন ১০ বছরের ওই নাবালিকাকে ধর্ষণ করে উজ্জ্বল সরকার।

তৃণমূলের বিদায়ী পঞ্চায়েত সদস্য সঞ্জয় সিং ও অন্যান্য সদস্যদের জানালে তাঁরা কোন আইনি পদক্ষেপ তো নেননি, উল্টে চিকিৎসা থেকে কোন বিষয়ে বিন্দুমাত্র সাহায্যও করেননি। বরং বিষয়টি ধামা চাপা দেওয়ার চেস্টা করেছেন সমানে, বলে অভিযোগ নির্যাতিতার পরিবারের পক্ষ থেকে।

আদিবাসী নাবালিকাকে ধর্ষণ করে অভিযুক্ত তৃনমুল নেতা। কোন সুত্র স্থানীয় বিজেপি নেতৃত্বের কানে খবর গেলে সোমবারই বিকেলে বিজেপি যুব মোর্চার শিলিগুড়ি সাঙ্গঠানিক জেলার সভাপতি কাঞ্চন দেবনাথ এবং বিজেপি নেতৃত্ব দেখা করেন নির্যাতিতার পরিবারের সাথে। বর্তমানে উত্তরবঙ্গ মেড্যিক্যাল কলেজে ভর্তি নির্যাতিতা। যদিও এ বিষয়ে তৃনমুলের কোন বক্তব্য পাওয়া যায়নি এখনও পর্যন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x