নারদ মামলায় গ্রেপ্তার পরিবহণ মন্ত্রী ফিরহাদ হাকিম

নারদ মামলায় গ্রেপ্তার পরিবহণ মন্ত্রী ফিরহাদ হাকিম
নারদ মামলায় গ্রেপ্তার পরিবহণ মন্ত্রী ফিরহাদ হাকিম

নজরবন্দি ব্যুরোঃ ‘গ্রেপ্তার’ রাজ্যের নতুন পরিবহণ মন্ত্রী ফিরহাদ হাকিম । সোমবার সকালেই তাঁর চেতলার বাড়ি থেকে নিজাম প্যালেসে নিয়ে যান সিবিআই (CBI) কর্তারা। অনুমতি ছাড়াই এই গ্রেফতার হয়েছে বলে দাবি করেছেন মন্ত্রী।

আরও পড়ুনঃ সংবাদ জগতে ইন্দ্র পতন, চলে গেলেন সাংবাদিক অঞ্জন বন্দোপাধ্যায়

সংবাদমাধ্যমকে মন্ত্রী বলেন, ‘নারদ মামলায় আমায় গ্রেফতার করা হল। আগাম কোনও নোটিশ দেওয়া হয়নি।’ প্রসঙ্গত, দিনকয়েক চার্জশিটে সম্মতি দিয়েছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়।এদিন সকালেই কেন্দ্রীয় বাহিনীর বিশাল ফোর্স নিয়ে ফিরহাদ হাকিমের বাড়ি ঘিরে ফেলে নারদ কান্ডে তদন্তকারী সংস্থা সিবিআই-এর একটি টিম।

বাড়ির ভিতরে যান সিবিআই আধিকারিকরা। কিছুক্ষণ পরে মন্ত্রীকে সাথে নিয়ে বাইরে আসেন তাঁরা।বাড়ি থেকে বেরোনোর সময় সাংবাদিকদের সামনে কলকাতার প্রাক্তন মেয়র বলেন, “নারদ কান্ডে আমাকে গ্রেফতার করি হচ্ছে। আমাকে নিজাম প্যা লেসে নিয়ে যাওয়া হচ্ছে। আমি আদালতে দেখে নেব।”

এই নিয়ে কথা বলতে গিয়ে বর্ষীয়ান তৃণমূল সাংসদ সৌগত রায়ের প্রতিক্রিয়া, ”একজন বিধায়ককে স্পিকারের অনুমতি ছাড়া এভাবে গ্রেপ্তার করা অনৈতিক। আদালতে সব বোঝাপড়া হবে। ফিরহাদ আত্মবিশ্বাসী, তাই আদালতের কথা বলেছেন।” এই গ্রেপ্তারি প্রতিহিংসামূলক, তৃণমূলের এই দাবি উড়িয়ে বিজেপি নেতা রাহুল সিনহার বক্তব্য,”ফিরহাদ বা মদনের গ্রেপ্তারির সঙ্গে বিজেপির কোনও যোগই নেই।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here