আতঙ্কে ঘরছাড়া বিজেপি কর্মীদের ঘরে ফেরালেন তৃণমূল মুখপাত্র কুনাল।

আতঙ্কে ঘরছাড়া বিজেপি কর্মীদের ঘরে ফেরালেন তৃণমূল মুখপাত্র কুনাল।
আতঙ্কে ঘরছাড়া বিজেপি কর্মীদের ঘরে ফেরালেন তৃণমূল মুখপাত্র কুনাল।

নজরবন্দি ব্যুরোঃ আতঙ্কে ঘরছাড়া বিজেপি কর্মীদের ঘরে ফেরালেন তৃণমূল মুখপাত্র কুনাল। রাজ্যে ভোটের ফলাফল প্রকাশ্যে আসতেই রাজনৈতিক হিংসায় উত্তপ্ত বঙ্গ। ইতিমধ্যেই এই নিয়ে কালীঘাটে নিজের বাড়িতে জরুরি ভিত্তিতে বৈঠকে বসেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। একাধিক জায়গায় দলীয় কর্মীদের উপর আক্রমনের অভিযোগ তুলেছে তৃণমূল বিজেপি দুই পক্ষই।

আরও পড়ুনঃ এবার রাম জন্মভূমি অযোধ্যা সহ গোটা উত্তরপ্রদেশে মুখ থুবড়ে পড়ল মোদীর বিজেপি।

এমন অবস্থায় কলকাতার মানিকতলা বাগমারিতে ধরা পড়ল সম্পূর্ণ অন্য চিত্র। ওই এলাকায় এক ঘরছাড়া বিজেপি কর্মীকে শুধু ঘরেই ফেরালেন না তৃণমূলের মুখপাত্র কুনাল ঘোষ তাঁকে মিষ্টিও খাওয়ালেন। পাশাপাশি কুণাল ঘোষ স্থানীয় তৃণমূল কর্মীদের শান্ত থাকার অনুরোধ জানায়। এলাকায় শান্তি বজায় রাখার জন্য তিনি অনুরোধ জানায়।তবে যে বিজেপি কর্মী ঘরছাড়া ছিলেন তিনি আজ বলেন বিজেপির পক্ষ থেকে ২০০০ টাকা করে দেওয়া হয়।

বলা হয়েছিল ভোটের সময় থাকতে তৃণমূলের লোকেরা যাতে ভোট দিতে যেতে না পারে সেই দিকটা দেখতে।কুণাল ঘোষ বলেন একজনের মাধ্যমে আমার কাছে আবেদন আসে আমি খবর পেয়ে সঙ্গে সঙ্গে আসি । এলাকার মন্ত্রী সাধন পান্ডের সাথে কথা বলি। তবে খবর নিয়ে দেখলাম ভোটের আগে এরা চূড়ান্ত অসভ্যতামি করেছিল। যদিও বিজেপি এদেরকে ব্যবহার করেছিল। ঠিক আছে ওরা ভুল করেছে। কিন্তু আমার প্রশ্ন যারা ওদের ব্যবহার করল তারা এখন কোথায়? প্রশ্ন তোলেন কুনাল ঘোষ।

আতঙ্কে ঘরছাড়া বিজেপি কর্মীদের ঘরে ফেরালেন তৃণমূল মুখপাত্র কুনাল। এই ঘটনা নিঃসন্দেহে একটি নজির হয়ে থাকল। রাজনীতির গণ্ডি পেরিয়ে আসলে যে সবাই মানুষ সবাই এক এটাই প্রমানিত হল। এখন দেখার এই মৈত্রীর রেশ রাজ্যের অন্যত্র ছড়িয়ে দিতে পারে কিনা শাসকদল তৃণমূল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here