ত্রিপুরার নিয়ে অমিত সাক্ষাতে তৃণমূল, দিল্লির উদ্দেশ্যে ১৫ সাংসদ

ত্রিপুরার নিয়ে অমিত সাক্ষাতে তৃণমূল, দিল্লির উদ্দেশ্যে ১৫ সাংসদ
ত্রিপুরার নিয়ে অমিত সাক্ষাতে তৃণমূল, দিল্লির উদ্দেশ্যে ১৫ সাংসদ

নজরবন্দি ব্যুরোঃ সকাল থেকেই নাটকীয় মোড় নিয়েছে ত্রিপুরা। বিজেপি শাসিত ককবরক রাজ্যে শাসকের ভুমিকা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছে তৃণমূল নেতৃত্ব। এরই মধ্যে ত্রিপুরার পরিস্থিতি নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে চাইলেন ১৫ জন সাংসদের প্রতিনিধি দল। সূত্রের খবর, যুব তৃণমূল নেত্রী সায়নী ঘোষকে গ্রেফতারের প্রতিবাদে সোমবার সকাল থেকেই ধর্না প্রদর্শন করবেন তাঁরা। ত্রিপুরার নিয়ে অমিত সাক্ষাতে তৃণমূল, বাড়ছে রাজনৈতিক উত্তাপ।

আরও পড়ুনঃ সায়নীর পাশে অভিষেক, আজই যাচ্ছেন আগরতলায়

উল্লেখ্য, পুরভোটের আগে ত্রিপুরায় বেড়েছে রাজনৈতিক উত্তাপ। রবিবার সকালে তৃণমূল নেতাদের হোটেলে আটক রাখার অভিযোগ ওঠে ত্রিপুরা পুলিশের বিরুদ্ধে। খুনের চেষ্টার অভিযোগে যুব তৃণমূল নেত্রী সায়নী ঘোষকে জিজ্ঞাসাবাদের জন্য মহিলা থানায় নিয়ে যায় ত্রিপুরা পুলিশ। পরে সেখানেই তাঁকে গ্রেফতার করা হয়। বিষয়টি ঘিরে বাড়ে রাজনৈতিক উত্তাপ।

রবিবারেই ত্রিপুরার উদ্দেশ্যে রওনা হওয়ার সিদ্ধান্ত নেন তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। কিন্তু বিশেষ অনুমতি না মেলার কারণে বাতিল হয় অভিষেকের সফর। কলকাতা বিমানবন্দরে গিয়ে তিনি জানতে পারেন নির্দিষ্ট সময়সুচি পেরিয়ে যাওয়ার কারণে আগরতলায় অবতরনের অনুমতি পাবেন না তিনি। তাই রবিবার নয়, সোমবারেই পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী উপস্থিত হবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তবে ত্রিপুরা নিয়ে কথা বলার জন্য স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছ থেকে সময় চেয়েছেন তিনি।

ত্রিপুরার নিয়ে অমিত সাক্ষাতে তৃণমূল, সরব হবেন মমতা?

West Bengal polls: EC notice to Mamata Banerjee for 'communal' appeal | India News - Times of India
ত্রিপুরার নিয়ে অমিত সাক্ষাতে তৃণমূল, সরব হবেন মমতা?

সোমবারেই পুরভোট নিয়ে প্রচার সারবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ত্রিপুরার পরিস্থিতি নিয়ে সোমবার রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের দ্বারস্থ হতে চলেছেন তৃণমূল নেতৃত্ব। সব মিলিয়ে ত্রিপুরার উত্তাপ ছড়িয়েছে জাতীয় রাজনীতিতে। দিল্লীতে গিয়ে এই ইস্যুতে সরব হবেন মমতা বন্দ্যোপাধ্যায়? তাকিয়ে রাজনৈতিক মহল।