নাম ঘোষনা হতেই প্রচারে নামলেন শান্তিপুর ও গোসাবার ঘাসফুল প্রার্থী

নাম ঘোষনা হতেই প্রচারে নামলেন শান্তিপুর ও গোসাবার ঘাসফুল প্রার্থী

নজরবন্দি ব্যুরো: গত দুবারের বিধানসভা নির্বাচনে নিজেদের জয়ের ধারা অব্যাহত রেখেছিল পদ্ম শিবির। তাই এবার নিজেদের হারানো আসন ফিরিয়ে আনতে বধ্যপরিকর তৃনমূল কংগ্রেস। তাই নির্বাচন কমিশনের তরফ থেকে শান্তিপুর ও গোসাবায় উপনির্বাচনের দিনখন ঘোষনা হতেই প্রার্থী নির্বাচনের ক্ষেত্রে চুলচেরা বিশ্লেষণ করতে দেখা গিয়েছিল ঘাসফুলের অন্দরে।

আরও পড়ুনঃ জয়ের আনন্দে তুমুল নাচ, খেলা হবে স্লোগানে নেচে মাতালেন তৃণমূল মহিলা কর্মীরা।

এরপর আজ বাকি আসন গুলিতে প্রার্থী তালিকা ঘোষনা করে তৃনমূল। সেইমত এবার শান্তিপুরের বিজয়কৃষ্ণ গোস্বামীর বংশধর ব্রজকিশোর গোস্বামীকে প্রার্থী করে ঘাসফুল শিবির। অপরদিকে আসন্ন উপনির্বাচনের জন্য গোসাবা কেন্দ্র থেকে সুব্রত মন্ডল কে প্রার্থী করে তৃনমূল কংগ্রেস। তবে শান্তিপুরের ব্রজকিশোর বাবু কে এবার টিকিট দেওয়া কে অনেকেই দলের মাস্টার্স স্ট্রোক বলে মনে করছেন।

অনেকের ধারনা হারানো আসন ফিরিয়ে আনতে এবারের নির্বাচনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে চলেছেন শান্তিপুরের এই প্রার্থী। এবারে ভোটের টিকিট পাওয়ার পর তিনি বলেন, ”তৃণমূল কংগ্রেস এমন একটি দল, যেখানে সবধর্মের মানুষকে রক্ষা করে।

আমি চাই, মন্দির, মসজিদ, গির্জা-সহ সবকিছুর উন্নয়ন করতে।” বলাবাহুল্য এবারের নির্বাচনে তাকে প্রার্থী করায় যথেষ্ট খুশি সেখানকার স্থানীয় নেতারা। অনেকে বলছেন এতদিন পর যোগ্য মানুষ কে দায়িত্ব দিয়েছে দল।

নাম ঘোষনা হতেই প্রচারে নামলেন শান্তিপুর ও গোসাবার ঘাসফুল প্রার্থী

এরপর থেকেই নিজেদের প্রচার কার্যক্রম শুরু করেন দুই প্রার্থী। বাড়ি-বাড়ি প্রচার থেকে শুরু করে দেওয়াল লিখন এবং এক ই সাথে চলল মিষ্টিমুখ। কোনো কিছুই খামতি রাখলেন না শান্তিপুরের এই প্রার্থী। অপরদিকে গোসাবা বাজার সংলগ্ন অঞ্চলে মিছিল করে নিজের প্রচার শুরু করেন গোসাবা গ্রাম পঞ্চায়েতের দায়িত্ব প্রাপ্ত সুব্রত মন্ডল। সকলের ই আশা বিপুল ভোটে জয়ী হবেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here