এবার টি-টোয়েন্টি ক্রিকেট ছাড়তে চান বিরাট, কেন জেনেনিন

নজরবন্দি ব্যুরোঃ গত মাসের শেষের দিকে এক চাঞ্চল্যকর খবর উঠে আসেছিল ভারতীয় ক্রিকেট অনুরাগীদের জন্য, সেদিন দেশের সকল কে চমকে দিয়ে এই বর্তমান ভারত অধিনায়ক জানিয়েছিলেন, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের পরেই জাতীয় দলের অধিনায়ক পদ থেকে সরে দাঁড়াবেন তিনি। যা নিয়ে রীতিমত অবাক করেছিল আমজনতা থেকে শুরু করে বিসিসিআই কর্তাদের। এবার আরও বড়সড় সিদ্ধান্ত নেওয়ার কথা ভাবছেন দেশের এই ভরসাযোগ্য ব্যাটসম্যান।

আরও পড়ুনঃভোট মিটতেই বিজেপি প্রার্থী যোগ দিলেন তৃণমূলে, মুর্শিদাবাদে বড় ধাক্কা বিজেপির।

তবে এখানেই শেষ নয়, ওই ঘোষণার দিন কয়েক পরেই দেশের সর্বাধিক জনপ্রিয় ঘরোয়া ক্রিকেট টুর্নামেন্ট আইপিএল এ আরসিবির অধিনায়ক পদ থেকেও নিজেকে সরিয়ে নেন তিনি। তিনি জানান,” এই আইপিএলের পর তিনি আর রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গলুরুর ক্যাপ্টেনও আর থাকবেন না।” যা রীতিমত হতাশ করে আরসিবি অনুগামীদের।

বলা বাহুল্য, গত ২০১১ সাল থেকে বেঙ্গালুরুর হয়ে দল কে নেতৃত্ব দিয়ে আসছেন বিরাট। তাই তাকে বাদ দিয়ে অন্য কাউকে অধিনায়ক হিসেবে দেখতে অভ্যস্ত নয় আরসিবি অনুরাগীরা। তবে বর্তমানে চাপের কথা মাথায় রেখে এবং দলের ফলাফল কে গুরুত্ব দিয়ে তাঁর এই ঘোষণা অনেকেই মেনে নিয়েছিলেন। তবে সেইসময় দক্ষিণ আফ্রিকান তারকা ক্রিকেটার ডেইল স্টেনের মন্তব্য ঘিরে যথেষ্ট আলোড়ন পড়ে যায়।

এবার টি-টোয়েন্টি ক্রিকেট ছাড়তে চান বিরাট, কিন্তু কেন ? 

এবার টি-টোয়েন্টি ক্রিকেট ছাড়তে চান বিরাট, কেন জেনেনিন

তিনি বলেন আগামী মরসুমে হয়ত দিল্লি ক্যাপিটালসের হয়ে মাঠে নামতে দেখা যাবে বিরাট কোহলি কে। তবে বর্তমানে বিরাট কে নিয়ে আরও একটি খবর বেরিয়ে আসছে ক্রিকেট মহল থেকে। শোনা যাচ্ছে, এবার নাকি টি-টোয়েন্টি ফরম্যাটের ক্রিকেট কে আল্ভিদা জানাতে চলেছে এই ভারত অধিনায়ক। সেক্ষেত্র হয়ত  শুধু ওয়ান ডে আর টেস্ট খেলবেন এই তারকা। তবে কি নিজের ব্যাটিংয়ের উপর আরও বেশি জোর দিতেই এই পরিকল্পনা বিরাটের ? এই নিয়েই সরগরম ভারতীয় ক্রিকেট মহল।

সেক্ষেত্র তিনি শুধু ওয়ান ডে আর টেস্ট খেলবেন।
খারাপ খবর বিরাট অনুরাগীদের জন্য

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here