ভুয়ো IAS অফিসারের পর মহানগরীর বুকে এবার ভুয়ো পুলিশ সার্জেন্ট

ভুয়ো IAS অফিসারের পর মহানগরীর বুকে এবার ভুয়ো পুলিশ সার্জেন্ট
ভুয়ো IAS অফিসারের পর মহানগরীর বুকে এবার ভুয়ো পুলিশ সার্জেন্ট

নজরবন্দি ব্যুরোঃ ভুয়ো IAS অফিসারের পর মহানগরীর বুকে এবার ভুয়ো পুলিশ সার্জেন্ট। যাদবপুর বিক্রমগড়ের তরুনীর উপর উঠলো অভিযোগ। জানা যায়, এই তরুনী কখনো কলকাতা পুলিশের সার্জেন্ট, আবার কখনো  সাব-ইনস্পেক্টর পরিচয় নিয়ে নেটদুনিয়ায় নিজেকে প্রকাশ করেছেন।

আরও পড়ুনঃ বাদ রবির ‘ছুটি’ গল্প, উত্তরপ্রদেশের সিলেবাসে থাকবে যোগী-রামদেবের লেখা
এই তরুনীর নাম সুলগ্না ঘোষ। তাঁর নামে অভিযোগ দায়ের করেন তাঁরই পরিচিত এক ব্যক্তি। কিছু দিন আগে ইন্সটাগ্রামে পুলিশের পোষাকে ছবি দিয়েছিলেন সুলগ্না। সেখানে তিনি নিজেকে পুলিশ কমিশনারের মেয়ে হিসেবে পরিচয় দিয়েছিলেন। বিষয়টি চোখে পড়তেই, পুলিশের নামে মিথ্যা প্রচার চালানো হচ্ছে, বলে অভিযোগ দায়ের করেন তরুনীর পরিচিত এক ব্যক্তি।

ভুয়ো IAS অফিসারের পর মহানগরীর বুকে এবার ভুয়ো পুলিশ সার্জেন্ট। পুলিশ ডেকে সতর্ক করলেন তরুনীকে। 

 

যদিও সুলগ্নার বক্তব্য, ইউটিউবে ভিডিও করার জন্য তিনি পোশাক ভাড়া করে নিয়ে আসেন। তিনি আরও জানান, কলকাতা পুলিশের কোনো মহিলা সার্জেন্ট নেই। ফলত, তিনি আইন বিরুদ্ধ কোনো কাজ করেননি। তিনি এই পোশাক কোথা থেকে ভাড়া পেয়েছেন তা স্বীকার করেন নি সুলগ্না। এদিকে তরুনীর মায়ের দাবী, তাঁর মেয়ে অনেকদিন থেকে অভিনয়ের সাথে যুক্ত রয়েছেন।

ভুয়ো IAS অফিসারের পর মহানগরীর বুকে এবার ভুয়ো পুলিশ সার্জেন্ট। তরুনীর মা আরও জানান মডেলিং করেন ওই তরুনী। তাঁর মেয়ে নাটকেও অভিনয় করেছেন। অভিনয়ের প্রতি ভালো লাগা থেকেই পুলিশের পোশাক পরে নেটদুনিয়ায় ছবি দিয়েছিলেন তিনি। তবে পুলিশ কমিশনারে মেয়ের পরিচয় কেন দিয়েছিলেন তা জানা যায়নি। ইতিমধ্যে, পুলিশ ডেকে সতর্ক করেছেন ওই তরুনীকে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here