”প্রয়োজন নেই অনুমতির, এখানে অনুমতি ছাড়াই সব হয়, তাই মিছিল হবেই” – দিলীপ ঘোষ।

”প্রয়োজন নেই অনুমতির, এখানে অনুমতি ছাড়াই সব হয়, তাই মিছিল হবেই” – দিলীপ ঘোষ।

নজরবন্দি ব্যুরোঃ ”প্রয়োজন নেই অনুমতির, এখানে অনুমতি ছাড়াই সব হয়, তাই মিছিল হবেই” – দিলীপ ঘোষ। গতকাল রবিবারই জানা গিয়েছিল, প্রশাসনের অনুমতি মেলেনি বিজেপির মেগা মিছিল করার। ইতিমধ্যে এই বিষয়ে আলোচনা করেছেন দলের শীর্ষ নেতৃত্বরা। সোমবার সকালে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, দলের মেগা মিছিল হবেই, অনুমতির কোন প্রয়োজন নেই। সম্প্রতি শোভন চট্টোপাধ্যায়কে কলকাতার সাংগঠনিক জোনের পর্যবেক্ষক করা হয়েছে।

আরও পড়ুনঃ সপ্তাহের শুরুতেই সোনা ও রুপোর দাম কত জেনে নিন

এদিন দুপুর ২ঃ৩০ থেকে মিছিল শুরু হওয়ার কথা। আলিপুর চিড়িয়াখানা থেকে  শুরু করে বিজেপি রাজ্য কার্যালয় পর্যন্ত হবে মেগা মিছিল। কিন্তু গতকাল রাতে খবর অনুযায়ী, গেরুয়া শিবিরকে মিছিল করা অনুমতি দেয়নি পুলিশ। তারপরই শোভন চট্টোপাধ্যায়ের বাড়িতে আলোচনায় বসেন বিজেপি নেতারা। সেই আলোচনা চলে রাত ২ট পর্যন্ত। সেখানেই ঠিক করা হয় রোড শো হবে।

”প্রয়োজন নেই অনুমতির, এখানে অনুমতি ছাড়াই সব হয়, তাই মিছিল হবেই” – দিলীপ ঘোষ। এদিন সকালে দিলীপ ঘোষ বলেন, কোনও দিনই কোনও বিষয়ে চেয়েও মেলেনি অনুমতি। রাজ্যে অনুমতি ছাড়াই সব কিছু হয়। তাই অনুমতি চাই না। অনুমতি ছাড়াই মিছিল হবে আমাদের। প্রসঙ্গত, কলকাতার প্রাক্তন মেয়রের তৃণমূল ছেরে বিজেপিতে যোগ দেওয়ার পর এটাই প্রথম দলীয় কর্মসূচি।

সূত্রের খবর, গতকাল রাতে শোভন চট্টোপাধ্য্যের বাড়িতে আলোচনা হয় কলকাতার ৫১টি বিধানসভা কেন্দ্র নিয়ে। একুশের বির্বাচন সামনেই। হাতে আর সময় বেশি নেই। তাই বুথ গুলির কি অবস্থা এবং কোন জায়গায় কি ভাবে কাজ করতে হবে তা নিয়েও আলোচনা করেন বিজেপির নেতৃত্বরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x