নাম নেই কোকেন কান্ডের চার্জশিটে, স্বস্তিতে পামেলা।

নাম নেই কোকেন কান্ডের চার্জশিটে, স্বস্তিতে পামেলা।
নাম নেই কোকেন কান্ডের চার্জশিটে, স্বস্তিতে পামেলা।

নজরবন্দি ব্যুরোঃ গত ফেব্রুয়ারিতে কোকেন কাণ্ডে গ্রেফতার হয়েছিলেন বিজেপির যুব মোর্চার নেত্রী পামেলা ও তাঁর দুই সঙ্গী। কলকাতার নিউ আলিপুর থেকে লক্ষাধিক টাকার মাদক সহ গ্রেফতার হয়েছিলেন তিনি।  বিজেপির যুবমোর্চার সাধারণ সম্পাদক ও হুগলি জেলার দলীয় পর্যবেক্ষক পামেলা। তাঁর সঙ্গে  গ্রেফতার হয়েছিলেন বিজেপি নেতা প্রবীর দে।

আরও পড়ুনঃ ৭ নয় ৫, মুখ্যমন্ত্রীর শপথের সম্ভাব্য দিন জানালেন পার্থ চট্টোপাধায়।

তাঁদের কাছ থেকে মোট ১০০ গ্রাম কোকেন পাওয়া গিয়েছিল। যার ভিত্তিতে তাঁদের গ্রেফতার করে পুলিশ। তবে বারে বারেই কোকেন কান্ড নয়া মোড় নিয়েছে তদন্তে। নাম জড়িয়েছে বিজেপি নেতা রাকেশ সিং এর। আপাতত জেল হেফাজতে তিনি। তাঁর বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছিলেন খোদ পামেলা। সেই প্রসঙ্গে বিজেপির একাধিক বড়ো নেতা মন্ত্রীদের নাম উঠে এসেছিলো সামনে। গ্রেপ্তার হয়েছিলেন বেশ কয়েকজন।

মাঝে নির্বাচন কালে ঘটনা কিছুটা শ্লথ হলেও, ভোট পর্ব মিটতেই ফের সক্রিয় হয়েছেন কলকাতা পুলিশ। ঘটনার ৭৪ দিনের মাথায়,কোকেনকাণ্ডের চার্জশিট পেশ করল কলকাতা পুলিশের নারকোটিক্স বিভাগ। সেখানে নাম বাদ পড়েছে পামেলার। বাদ গিয়েছে আরও দু’জনের নাম। তবে নাম রয়েছে রাকেশ সিং এর।

উল্লেখ্য পামেলা শুরু থেকেই বারবার দাবী করেছিলেন তাঁকে জোর করে ফাঁসিয়েছেন রাকেশ। তাঁকে টিকিট পাইয়ে দেবার নাম করে ডেকে তাঁর গাড়িতে মাদক ভরে দেওয়া হয়েছিল বলেও জানিয়েছিলেন তিনি। অবশেষে ৭৪ দিনের মাথায়, কলকাতা পুলিশের  পেশ করা চার্জশিট থেকে নাম বাদ পড়েছে তাঁর।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here