কোভিড বিধিনিষেধে চলেনি বাস, আত্মঘাতী বাস চালক

কোভিড বিধিনিষেধে চলেনি বাস, আত্মঘাতী বাস চালক
কোভিড বিধিনিষেধে চলেনি বাস, আত্মঘাতী বাস চালক

নজরবন্দি ব্যুরোঃ কোভিড বিধিনিষেধে চলেনি বাস, আত্মঘাতী বাস চালক। ঢাকুরিয়ায় বাসের মধ্যে পাওয়া গেল চালকের মৃত্যু। জানা যায় রাতেই বাসের মধ্যে মশারির  দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন সেই চালক। এ নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। কেন এই আত্মঘাতী? চিন্তিত এলাকার মানুষ।

আরও পড়ুনঃ বাম শূন্য বিধানসভায় জ্যোতি বসুর জন্মদিন পালন, শ্রদ্ধা জানাল তৃণমূল-বিজেপি।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার এই চালকের দেহ পাওয়া যায় ঢাকূরিয়া-হাওড়া রুটের ৩৭ নম্বর বাসের ভেতর। চালকের নাম রঞ্জিত দাস। ওই দিন সকাল বেলা এলাকায় জানাজানি হওয়াতে লেক থানার পুলিশ ঘটনাস্থলে এসে উপস্থিত হয়। দেহ পাঠানো হয় ময়নাতদন্তে।

একদিকে যেমন মানুষের আয় কমছে অন্যদিকে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম বাড়ছে। কোভিড বিধিনিষেধে চলেনি বাস। অবসাদে আত্মঘাতী বাস চালক।

কোভিড বিধিনিষেধে চলেনি বাস, আত্মঘাতী বাস চালক। জানা গেছে, অভাবের তাড়নায় আত্মঘাতী হয়েছেন এই চালক। লকডাউনের জন্য দীর্ঘদিন বাস চলেনি। সংসার চালাবেন কি করে ভেবে পান নি এই চালক। স্থানীয় সূত্রে খবর, কিছুদিন আগে  তাঁকে বলতে শোনা গেছে ” আর সংসার চালানো সম্ভব হচ্ছে না”। অনেকদিন ধরেই হতাশায় ভুগছিলেন তিনি। দেশে একদিকে যেমন মানুষের আয় কমছে অন্যদিকে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম বারছে। সেই অবসাদ থেকেই আত্মঘাতী এই বাস চালক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here