জেলা পরিদর্শনে ব্যস্ত মুখ্যমন্ত্রী, কেন্দ্রের কাছে আর্থিক সাহায্য চাইলেন বিরোধী দলনেতা

জেলা পরিদর্শনে ব্যস্ত মুখ্যমন্ত্রী, কেন্দ্রের কাছে আর্থিক সাহায্য চাইলেন বিরোধী দলনেতা
জেলা পরিদর্শনে ব্যস্ত মুখ্যমন্ত্রী, কেন্দ্রের কাছে আর্থিক সাহায্য চাইলেন বিরোধী দলনেতা

নজরবন্দি ব্যুরোঃ জেলা পরিদর্শনে ব্যস্ত মুখ্যমন্ত্রী, আলাদা ভাবে প্রধানমন্তড়ির সঙ্গে দেখা করে মিনিট ১০ কথা বলে এখনো পর্যন্ত পাওয়া ক্ষয়-ক্ষতির হিসেব দিয়ে চপারে করে বেরিয়ে গিয়েছিলেন দিঘার উদেশ্যে। উপস্থিত থাকতে পারেননি তিনি। তাই রাজ্যের বিপর্যয় মোকাবিলায় প্রধানমন্ত্রীর কাছে বিরোধী দলনেতা হিসেবে সাহায্য চাইলেন শুভেন্দু অধিকারী।

আরও পড়ুনঃ করোনায় অনাথ শিশুদের দায়িত্ব নিক রাজ্য, নির্দেশ সুপ্রিম কোর্টের

সকাল থেকে জল্পনা উড়ছিল, কাল খোদ মমতা এই বৈঠকে আসারকথা জানালেও বৈঠকে শুভেন্দুর উপস্থিতির কথা শুনেই নাকচ করেছেন আসা। সাগদ থেকে দিঘার পথে কলাইকুন্ডায় মোদিকে ক্ষয়ক্ষতির হিসেবকের কাগজ হ্যান্ডুভার করেই মমতা চলে গিয়েছিলেন দিঘা পরিদর্শনে। অবশ্য সেখানের প্রশাসনিক বৈঠক থেকে জানিয়েছিলেন দিঘা আসার প্ল্যান আগে থেকেই ছিলো, তাই মোদির বৈঠকে থাকতে পারেননি।

এদিকে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক শেষ হওয়ার পর সারাদিন ধরে চলা তাঁকে নিয়ে জল্পনার বিষয়ে প্রশ্ন করা হলে তিনিও জানিয়েছেন এই বিষয়ে মুখ্যমন্ত্রী বা সরকারের তরফ থেকে কিছু জানানো হয়নি, তাই মন গড়া উত্তর দিতে রাজি নন তিনি। সঙ্গে মুখ্যমন্ত্রীর উপস্থিত না থাকার বিষয়ে তিনি জানান, “এখন রাজনীতি করার সময় নয়। প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন মুখ্যমন্ত্রী। তাঁকে ক্ষয়ক্ষতির হিসাব দিয়েছেন। মুখ্যমন্ত্রী জেলা পরিদর্শনে ব্যস্ত থাকার জন্য তাড়াতাড়ি বেরিয়ে গিয়েছেন”

বৈঠকে উপস্থিত থেকে দুই মেদিনীপুর এবং  দুই ২৪ পরগণার উপকূলবর্তী ক্ষতিগ্রস্ত এলাকাগুলির  জন্য কেন্দ্রের সাহায্য চেয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বৈঠকে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী রায়, তিনিও রাজ্যের ক্ষতিগ্রস্ত এলাকাগুলির জন্য কেন্দ্রের সাহায্যের আবেদন করেছেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here