হরিদেবপুরে ধৃত তিন জঙ্গিকে জেরা করবে এনআইএ

হরিদেবপুরে ধৃত তিন জঙ্গিকে জেরা করবে এনআইএ
হরিদেবপুরে ধৃত তিন জঙ্গিকে জেরা করবে এনআইএ

নজরবন্দি ব্যুরোঃ হরিদেবপুরে ধৃত তিন জঙ্গিকে জেরা করবে এনআইএ। সুত্রের খবর, আল কায়দা ও হুজি গোষ্ঠীর সঙ্গে যোগাযোগ রয়েছে এই ধৃত তিন জঙ্গির। এ বিষয়ে তদন্ত চালাচ্ছে এনআইে।

আরও পড়ুনঃ স্বাস্থ্য ভবনে ঢুকেছিলেন শুভেন্দু, চাকরি গেল আটকাতে না পারা নিরাপত্তারক্ষীর
গত রবিবার রাতে কলকাতা পুলিশের এসটিএফ হরিদেবপুর থেকে এই তিন জঙ্গিকে ধরে। পুলিশ সুত্রে খবর, এই তিনজন ধৃত জঙ্গির নাম নাজিউর রহমান ওরফে জোসেফ, মিকাইল খান ওরফে শেখ সাবির ও রবিউল ইসলাম। তদন্তকারীরা জানায়, খাগড়াগড়ের মতই তাঁরা কলকাতায় বোমা তৈরীর পাকাপক্ত ঘাঁটি বানানোর চেষ্টায় ছিল। গত আড়াই বছর আগে তাঁরা মালদহ ও বসিরহাট সীমান্ত দিয়ে ভারতে প্রবেশ করে। এবং এত দিন তাঁরা গা ঢাকা দিয়ে থাকে।

হরিদেবপুরে ধৃত তিন জঙ্গিকে জেরা করবে এনআইএ ।তিনজন ধৃত জঙ্গির নাম নাজিউর রহমান ওরফে জোসেফ, মিকাইল খান ওরফে শেখ সাবির ও রবিউল ইসলাম। 

হরিদেবপুরে ধৃত তিন জঙ্গিকে জেরা করবে এনআইএ। সুত্রের খবর, কয়েক বছর আগে জেএমবি-র ১৫ জনের একটি দল ভারতে প্রবেশ করে। তাঁদের মধ্যে ধৃত এই তিন ব্যক্তি ফেরিওয়ালা সেজে ছিল। আবার কখনো ছাতা সারান, জুতো সারানোর কাজ করতো। বাকিরা উড়িষ্যার দিকে গা ঢাকা দিয়েছে বলে মনে করা হচ্ছে। তবে গতকাল সেলিম মুন্সি নামে এক ব্যক্তি পালিয়ে যায়। তদন্তকারীরা মনে করছেন এই ব্যক্তিই ওই দলের চালিকা শক্তি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here