ঘোষণা হল ইংল্যান্ডের বিরুদ্ধে ২ টেস্টের ভারতীয় দল, মাঠে দর্শক ঢোকানোর জন্য তত্‍পর বোর্ড

ঘোষণা হল ইংল্যান্ডের বিরুদ্ধে ২ টেস্টের ভারতীয় দল, মাঠে দর্শক ঢোকানোর জন্য তত্‍পর বোর্ড

নজরবন্দি ব্যুরোঃ ঘোষণা হল ইংল্যান্ডের বিরুদ্ধে ২ টেস্টের ভারতীয় দল, অস্ট্রেলিয়ার টেস্ট সিরিজ জেতার ঘোর  এখনো কাটেনি ভারতের। তবে এরই মধ্যে দরজায় কড়া নাড়তে শুরু করেছে ফেব্রুয়ারীতে ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজ। ইতিমধ্যে ভারত ও ইংল্যান্ডের মধ্যে হতে চলা টেস্ট সিরিজের প্রথম দুটি টেস্টের জন্য দল ঘোষণা করে দিল বিসিসিআই। প্রথম দুটি টেস্টের জন্য ১৮ জনের ভারতীয় দল ঘোষণা করলো বিসিসিআই।

আরও পড়ুনঃ প্রজাতন্ত্র দিবসে জঙ্গি হামলার আশঙ্কা মালদা স্টেশনে, জারি হাই অ্যালার্ট

 পিতৃ কালীন ছুটি কাটিয়ে দলে ফিরলেন  বিরাট । এছাড়াও চোট সারিয়ে দলে ফিরে এসেছেন হার্দিক পান্ডিয়া, ইশান্ত শর্মা।  প্রথম দুটি টেস্টের ভারতীয় দল-
বিরাট কোহলি (অধিনায়ক), আজিঙ্কা রাহানে (সহ-অধিনায়ক), রোহিত শর্মা, শুভমান গিল, চেতেশ্বর পূজারা, ঋদ্ধিমান সাহা, ঋষভ পন্থ, মায়াঙ্ক আগারওয়াল, কে এল রাহুল, হার্দিক পান্ডিয়া, রবিচন্দ্রন অশ্বিন, ওয়াশিংটন সুন্দর, জাসপ্রিত বুমরাহ, ইশান্ত শর্মা, মহম্মদ সিরাজ, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল।

আগামী ৫ ই ফেব্রুয়ারি থেকে শুরু হতে চলেছে ভারত- ইংল্যান্ড টেস্ট সিরিজ। অপর দিকে জনপ্রিয় ক্রীড়া ওয়েবসাইট স্পোর্টস টুডে এর রিপোর্ট অনুযায়ী, বিসিসিআই চেষ্টা চালাচ্ছে যাতে মাঠে ৫০ শতাংশ দর্শক ঢোকানো যায় কিনা। আর অনুমতি দেওয়া হলেও যাতে করোনার প্রোটোকল মানা হয় কিনা, সে নিয়েও তত্‍পর বিসিসিআই।

ঘোষণা হল ইংল্যান্ডের বিরুদ্ধে ২ টেস্টের ভারতীয় দল, ইতিমধ্যেই এই নিয়ে জোর প্রস্তুতি চালাচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ড। যদিও জৈব সুরক্ষা বলয়ের জন্য তিন ফর্ম্যাটের সিরিজ সীমিত থাকবে চেন্নাই, আমেদাবাদ এবং পুনেতে। এই তিন স্টেডিয়ামে যাতে ৫০ শতাংশ লোক প্রবেশ করা যায়, সেই নিয়ে প্রস্তুতি চালাচ্ছে বিসিসিআই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x