ঘর ছাড়াদের ঘরে ফেরাবেন, ট্যুইটে চন্দ্রিমার ফোন নং চাইলেন তথাগত

ঘর ছাড়াদের ঘরে ফেরাবেন, ট্যুইটে চন্দ্রিমার ফোন নং চাইলেন তথাগত
ঘর ছাড়াদের ঘরে ফেরাবেন, ট্যুইটে চন্দ্রিমার ফোন নং চাইলেন তথাগত

নজরবন্দি ব্যুরোঃ ঘর ছাড়াদের ঘরে ফেরাবেন, কয়েক দিন আগেই বিজেপি নেতা তথাগত রায়ের ট্যুইটের উত্তরে নিজেই জানিয়ে এসেছিলেন তৃণমূল নেত্রী যে দলেরই হোক না কেনো ঘর ছারাদের ঘরে ফেরানোর উদ্যোগ নেবেন তিনি। তার পরেই ফের ট্যুইটেই একপ্রস্ত আলোচনা সেরে নিলেন উভয়েই। সেখানেই চন্দ্রিমার ফোন নম্বর ইমেল অ্যাড্রেস চাইলেন তথাগত।

আরও পড়ুনঃ শনিতে দিলীপকে এড়িয়ে রবিতে সোজা মুকুলের বাড়ি! সৌমিত্র’র গতিবিধি ঘিরে জল্পনা তুঙ্গে

কয়েকদিন আগেই ট্যুইটে তথাগত রায় লিখেছিলেন, “একজন খুব কাছের মানুষ এসে খুব কান্নাকাটি করছিলেন। বলছিলেন, কয়েক হাজার মানুষ, যাঁরা বিজেপি-র হয়ে কাজ করেছেন, তাঁরা তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের চাপে ঘরছাড়া। বড় অঙ্কের আর্থিক জরিমানার বিনিময়ে তাঁদের বাড়ি ফিরতে হচ্ছে। আমি অসহায়। রাজ্যের দায়িত্বপ্রাপ্ত কে-এস-এ পালিয়ে গিয়েছেন। ডি ফোন ধরছেন না।”

সেদিনই তথাগতর ট্যুইটের উত্তরে তৃণমূল নেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য ট্যুইট করে জানিয়েছিলেন, ”স্যর আপনাকে অনুরোধ করছি আপনি ঘরছাড়াদের বিষয়ে বিস্তারিত তথ্য দিন। যে দলেরই হোক না কেন আমরা যেন সকলকে তাড়াতাড়ি সুরক্ষিত বাড়ি পৌঁছতে পারি। এই ধরনের কাজে যারা জড়িত তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ারও আশ্বাস দিচ্ছি।”

ঘর ছাড়াদের ঘরে ফেরাবেন, তার পরেই ফের ট্যুইত চালাচালি হয় উভয়ের মধ্যে। ঘরছাড়াদের ঘরে ফেরানোর প্রসঙ্গে আজ ফের তথাগত ফোন নম্বর বা ইমেল আইডি চান চন্দ্রিমার। কথা হয় উভয়ের। চন্দ্রিমা ভট্টাচার্য ট্যুইটে জানিয়েছেন, রাজ্য সরকার কাজ করে চলেছে প্রতিনিয়ত। তারা খুব শীঘ্রই ঘরছাড়াদের ফিরিয়ে আনবে ঘরে। নামের তালিকা ইতিমধ্যেই দিয়েছেন বিজেপি নেতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here