সুশান্তের মৃত্যু রহস্যে নয়া মোড়, জেরা তাঁর চিকিত্সক ও এক ফিল্ম সমালোচককে।

সুশান্তের মৃত্যু রহস্যে নয়া মোড়, জেরা তাঁর চিকিত্সক ও এক ফিল্ম সমালোচককে।

নজরবন্দি ব্যুরোঃ সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় ফের এক নতুন মোড়। পুলিশ সূত্রের নয়া খবর এদিন প্রকাশ পেয়েছে এক সর্বভারতীয় চ্যানেলে। আর সেই খবর অনুযায়ী, সুশান্ত সিং রাজপুতের মনরোগ বিশেষজ্ঞের বয়ান সম্পর্কীয়ও বেশ কিছু তথ্য প্রকাশ্যে আসে।পুলিশ সূত্রের দাবি, সুশান্তের মৃত্যুর তদন্তে মনরোগ চিকিত্‍সক ও মনোবিজ্ঞানী দুইজনকেই আলাদা আলাদা জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

আরও পড়ুনঃ ফের করোনা হানা টলিপাড়ায়, করোনা আক্রান্ত অভিনেতা সুরজিত বন্দ্যোপাধ্যায়।

বান্দ্র পুলিশ স্টেশনে সুশান্তের চিকিত্‍স এসে জানিয়েছেন, এক বিশেষ ধরনের ওষুধ তিনি সুশান্তকে নিতে পরামর্শ দেন, অবসাদ কাটাতে। এমন বার্তা সুশান্ত সম্পর্কে তাঁর ঘনিষ্ঠরাও দিয়েছেন। জানা যাচ্ছে, মৃত্যুর কয়েকদিন আগে থেকে সুশান্ত সেই সমস্ত ওষুধ সেবন বন্ধ করে দেন। সুশান্তের এই ওষুধ বন্ধ হয়, তাঁর প্রাক্তন ম্যানেজার দিশার মৃত্যুর পর থেকে। এদিকে, পুলিশ জানতে পেরেছে, সুশান্তকে নিয়ে কেউ প্রবল সমালোচনার সুরে প্রতিবেদন প্রকাশ করলে, তা নিয়ে ভেঙে পড়তেন অভিনেতা।

আর এই সমালোচনা ধর্মী প্রতিবেদনের দিকটি নিয়ে পুলিশ তদন্ত করছে। কোনও বিশেষ পি আর সংস্থা সুশান্তের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার চেষ্টা করছিল কি না, তা নিয়েও তদন্ত হচ্ছে। সবমিলিয়ে সুশান্ত মৃত্যু মামলা ঘিরে একের পর এক নতুন মোড় পুলিশের সামনে আসতে শুরু করেছে। অপর দিকে পরিচালক সঞ্জয় লীলা বনশালি, আদিত্য চোপড়ার পর এবার পুলিশ ডেকে পাঠালো ফিল্ম সমালোচক রাজীব মসন্দকে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে মঙ্গলবারই পুলিশ তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকে।

সূত্রের খবর, প্রয়াত অভিনেতার সিনেমাগুলিকে ক্রমাগত কম রেটিং দিয়ে তাঁকে ছোট করার চেষ্টা করেছিলেন মসন্দ। সেই প্রসঙ্গে পুলিশ তাঁকে জিজ্ঞাসাবাদ করবে। জানা গিয়েছে, সুশান্তের কিছু সিনেমার রেটিং নেতিবাচক করেন মসন্দ এবং সেটা কারোর নির্দেশে তিনি করেছেন বলে জানা গিয়েছে। এই অভিযোগের ভিত্তিতেই তাঁকে প্রশ্ন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x