জয় দিয়েই সাফ অভিযান শুরুর অঙ্গিকার সুনীলদের

নজরবন্দি ব্যুরোঃ সাফ কাপের ইতিহাসে এখন ও পর্যন্ত ৭ বার জয়ের শিরোপা উঠেছে ভারতের মাথায়। যারমধ্যে দুবার জয়ী দলের সদস্য ছিলেন ভারতীয় গোল মেশিন সুনীল ছেত্রী। তবে কাগজে কলমে ভারতীয় ব্রিগেড কিছুটা এগিয়ে থাকলেও আগের থেকে নিজেদের দলে আমূল পরিবর্তন আনেছে মুজিবুর রহমানের দেশ। তবে সেদিকে খুব একটা গুরুত্ব না দিয়েই প্রতিবেশী দেশ কে হুঙ্কার সুনীলদের।

আরও পড়ুনঃত্রিপল চুরি মামলায় স্বস্তি শুভেন্দুর, ৬ সপ্তাহ রক্ষাকবচ দিল কলকাতা হাইকোর্ট।

বর্তমানে ফিফা তালিকায় ১০৭ নম্বর স্থানে রয়েছে ভারত তবে সেই অনুপাতে যথেষ্ট পিছিয়ে বাংলাদেশ। এই মুহূর্তে ১৮৯ নম্বরে দাঁড়িয়ে রয়েছে জামাল ভুঁইয়ারা। তবে সুনীলদের সঙ্গে শেষ ম্যাচে ০-২ গোলের ব্যবধানে হেরে মাঠ ছাড়তে হয়েছিল জুয়েল রানাদের। তবে আবার নতুন করে নিজেদের দল সাজিয়েছে বাংলাদেশ।

পুরনো কোচের পরিবর্তন ঘটিয়ে অস্কার ব্রুজন কে দেওয়া হয়েছে দলের অন্যতম দায়িত্ব। পাশাপাশি দলে আনা হয়েছে এলিটা কিংসলে সহ আশরাফুল রানার মত প্রভাবশালী খেলোয়াড়দের। যারফলে শুরু থেকেই যথেষ্ট চনমনে ছিল অস্কারের ছেলেরা। সেইসঙ্গে গত ম্যাচে শ্রীলঙ্কা কে হারিয়ে আত্মবিশ্বাসের তুঙ্গে জুয়েল-জামালরা।

জয় দিয়েই সাফ অভিযান শুরুর অঙ্গিকার ভারতীয় ফুটবল দলের 

জয় দিয়েই সাফ অভিযান শুরুর অঙ্গিকার সুনীলদের
হুঙ্কার সুনীলদের

তবে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সুনীল বলেন , ” আমাদের কাছে কোনো ম্যাচ ই সহজ নয়, প্রতিটি ম্যাচেই আমাদের সমস্ত কিছু উজার করে দিতে হবে। সম্প্রতি বাংলাদেশ কোচের বদল ঘটিয়েছে, আগের থেকে আরও বেশী শক্তিশালী ওরা। তবে আমরা বাংলাদেশ কে হারিয়ে পরের লক্ষে যেতে চাই। ”

অন্যদিকে ভারতীয় রক্ষণ ভাগের অন্যতম তারকা সন্দেশ ঝিঙ্গান চোটের জন্য বহুদিন ধরেই রয়েছেন দলের বাইরে। তাই আশুতোষ মেহেতা কিংবা শুভাশিস বোসেদের হাত ধরে আজ কতটা শক্তি প্রদর্শন করে গুরপ্রীতরা এখন সেদিকেই নজর সকলের। অনেকেই বলছেন আজ ও সুনীলের গোলেই জয় তুলে নেবে ভারত। তবে শেষ পর্যন্ত কি হয়ে তা জানার জন্য সকলের নজর থাকবে বিকেল সাড়ে চারটে নাগাদ টিভির পর্দায়।

 

জয় দিয়েই সাফ অভিযান শুরুর অঙ্গিকার সুনীলদের
জয় দিয়েই সাফ অভিযান শুরুর অঙ্গিকার সুনীলদের

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here