অবমাননার দুঃখে ছেড়েছেন তৃনমুল, পৃথক লড়াইয়ে জিতবেনও বীর বিক্রমে, বিশ্বাসি দলত্যাগী সুনীল।

অবমাননার দুঃখে ছেড়েছেন তৃনমুল, পৃথক লড়াইয়ে জিতবেনও বীর বিক্রমে, বিশ্বাসি দলত্যাগী সুনীল।

নজরবন্দি ব্যুরোঃ অবমাননার দুঃখে ছেড়েছেন তৃনমুল, একে একে দল ছাড়ছেন দলের একাধিক কর্মী। দল ছাড়ার পর বিস্ফোরক মন্তব্যও করছেন তাঁরা। দলে থেকে নিজেদের মত কাজ করতে পারছেন না তাঁরা, তাই দিনে দিনে বিজেপিতে যোগ দিচ্ছেন তাঁরা। শুভেন্দু অধিকারি দিলিত্যাগের পর পর দল ছাড়ছেন এয়াকাধিক তৃনমুলের কর্মী। তাঁদের মধ্যে অন্যতম হলেন সুনীল মণ্ডল। যিনি বীর বিক্রমে ঘোষণাও করেছেন সংসদে গিয়ে ইস্তফা দেব, আবার বিপুল ভোটে জয়ী হয়ে ফিরেও আসব। সদ্য তৃনমুল ছেড়ে বিজেপিতে গেছেন সুনীল মণ্ডল

আরও পড়ুনঃ চলতি মাসেই ভ্যাকসিন দেওয়া শুরু ভারতে,গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত কেন্দ্রের

এদিকে সুনীল মন্ডলের সংসদের সদস্যপদ খারিজের জন্য তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে সুদীপ বন্দ্যোপাধ্যায় লোকসভা স্পিকারের কাছে আর্জি জানিয়েছেন সে ব্যাপারেও এদিন প্রতিক্রিয়া দিয়েছেন সুনীল মণ্ডল। বর্ধমানের উল্লাসের বাড়িতে বসে তিনি বলেছেন, এতদিন রাজনিতিতে সুদীপদা কে সাহসী বলেই জানতাম। তাঁকে উদ্দেশ্য করেই তিনি বলেছেন সবকিছু মিলিয়ে বলছি বুকে হাত দিয়ে বলুন আপনি যেটা করছেন সেটা কতটা সঠিক।

কংগ্রেস থেকে সিপিএম থেকে বিধায়করা এসে দিব্যি তিন বছর পদত্যাগ না করেই তৃণমূলের হয়ে প্রচার করে গেল। আজ নির্বাচনের দিন এসে গেল তারা এখনো পদত্যাগ করেনি। এটা কোন মানবিক মুখ? আমি তো সাংসদ পদে ইস্তফা দেব। নিজের পদত্যাগের পর তিনি নিজের জনপ্রিয়তা নিয়েও যথেষ্ট বিশ্বাসি, তিনি নিশ্চিত তিনি পুনরায় নির্বাচিত হয়ে আসবেন। তিনি এও জানিয়েছেন দলের সকলের সাথে তাঁর খারাও সম্পর্ক নয়।

কিছু মতবিরোধ, কিছু অপচ্ছন্দ থেকে তৃনমুল থেকে সরে এসেছেন, তাঁর দলত্যাগের কারণও নাকি প্রকাশ্যে জানিয়েছিলেন সুদিপ, সৌগতদাকে । দীর্ঘনের অবহেলা আর অবমাননায় দল ছেরেছেন সেকথা স্পস্থ হয়েছে তাঁর কোথায় বারবার। তিনি স্পষ্ট জানিয়েছেন ‘নির্বাচনে জেতার পর দলের কোনও সভায় আমাকে আমন্ত্রণ জানানো হয়নি। আমার এমপি ফান্ডের টাকায় উন্নয়ন হচ্ছে আর তার ফিতে কাটছে জেলার নেতারা।

অবমাননার দুঃখে ছেড়েছেন তৃনমুল, আমাকে একবার জানানোর পর্যন্ত প্রয়োজন মনে করেননি। এ দুঃখ কোথায় রাখব!’ দলত্যাগ করে তিনি তৃনমুলের বর্তমানের নেতা কর্মীদের বলেছেন দলের স্বার্থে তাঁরা যেন আর নিজেদের নীতি আদর্শ বিসরজন না দেন। বিবেক জাগ্রত হোক তাঁদের। বীরের মত দলত্যাগ করেছি, বীরের মত কয়েক লক্ষ ভোটে জিতে ফিরবেন। তৃনমুলকে দেখিয়ে দেবেন তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x