Kmc Election 2021 : পরিচয়ে সুব্রত মুখোপাধ্যায়ের বোন, লড়ছেন নির্দলে

পরিচয়ে সুব্রত মুখোপাধ্যায়ের বোন, লড়ছেন নির্দলে

নজরবন্দি ব্যুরোঃ বিধানসভা নির্বাচনে ব্যাপক সংখ্যাগরিষ্ঠতায় জয়লাভ করার পরেই পুরসভা নির্বাচন কে পাখির চোখ করে এগোতে শুরু করেছিল রাজ্যের শাসক দল। সেইমত এবার নিজদের একাধিক হেভিওয়েটের পাশাপাশি একাধিক নতুন মুখ ও মন্ত্রী ঘনিষ্ঠের কে নিয়েই প্রার্থী তালিকা প্রকাশ করেছিল ঘাসফুল শিবির। সেই তালিকাতেই এবার দেখা দিল বিপত্তি।

আরও পড়ুনঃ ভালো খেলেও বাদ পড়বেন ঋদ্ধি, জানালেন ব্যাটিং কোচ

প্রথম দিকে তৃণমূলের প্রার্থী তালিকায় রাখা হয়েছিল সুব্রত মুখোপাধ্যায়ের বোন তনিমা চট্টোপাধ্যায় কে। সেই মতো ভোটের প্রচারও শুরু করে দিয়েছিলেন তিনি। এমনকি দলীয় কার্য্যালয় থেকে নির্বাচনী প্রতীক আনতে গেলে তাঁকে ঘাসফুলের প্রতীক ও প্রদান করা হয়।

কিন্তু এরপরেই ঘটে বিপত্তি। পরবর্তীতে নির্ধারিত সেই ৬৮ নম্বর ওয়ার্ড থেকে তাঁকে বাদ দিয়ে অন্য কাউকে প্রার্থী ঘোষণা করে তৃণমূল শীর্ষ নেতৃত্ব। যা নিয়ে ক্ষুব্ধ হয়ে ওঠেন ক্ষুব্ধ সুব্রত মুখোপাধ্যায়ের বোন। যারফলে শেষ মুহূর্তে এই রদবদল কে ঘিরে বিতর্ক তৈরি হয় খোদ ঘাসফুলের অন্দরে।

পরিচয়ে সুব্রত মুখোপাধ্যায়ের বোন, লড়ছেন নির্দলে

পরিচয়ে সুব্রত মুখোপাধ্যায়ের বোন, লড়ছেন নির্দলে

যার জেরে নির্দল প্রার্থী হিসেবেই ৬৮ নম্বর ওয়ার্ড থেকে লড়াই করার পরিকল্পনা নেন রাজ্যের প্রাক্তন পঞ্চায়েত মন্ত্রীর বোন। সেইমত আজ মনোনয়ন জমা দেওয়ার শেষদিনে সুব্রত মুখোপাধ্যায়ের ছবি নিয়ে নির্দল প্রার্থী হিসেবে সেই কেন্দ্র থেকে লড়াই করার জন্য মনোনয়ন জমা দেন তনিমা। তবে শেষ মুহূর্তে ঘাসফুলের এই প্রার্থী বদল আদৌ কোন অস্বস্তিতে ফেলে কিনা সেদিকেই নজর সকলের।