এবার সপরিবারে করোনা আক্রান্ত হলেন বাহুবলি খ্যাত পরিচালক এস এস রাজামৌলি।

এবার সপরিবারে করোনা আক্রান্ত হলেন বাহুবলি খ্যাত পরিচালক এস এস রাজামৌলি।

নজরবন্দি ব্যুরোঃ এবার করোনা আক্রান্ত হলেন বাহুবলি খ্যাত পরিচালক এস এস রাজামৌলি ও তাঁর পরিবারের সদস্য। আজ সকালে তিনি নিজেই টুইট করে জানান তিনি কভিট-১৯ পজেটিভ। এর পর তোলপাড় হয় তাঁর আরজ্ঞ কামনা করে রি-টুইট।

আরও পড়ুনঃ দেশে আক্রান্ত রেকর্ড পরিমানে, তবুও চলছে আনলকের প্রস্তুতি!

এবং তাঁর পর পরিচালক সবাইকে চিন্তা না করতে বলেন আর লেখেন “আমরা সকলেই এখন ভাল আছি।সমস্তরকম সাবধানতা অবলম্বন করে চলছি। শুধু অ্যান্টিবডি তৈরি হওয়ার অপেক্ষায় রয়েছি, যাতে এরপর আমরা আমাদের প্লাজমা দান করতে পারি।” প্রসঙ্গত করোনার প্রভাব পড়েছে বলিউডেও।এখনো করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে আছেন অমিতাভ ও অভিষেক। তারও আগে তলিউদে সপরিবারে করোনা আক্রান্ত হয়েছিলেন রঞ্জিত মল্লিক সহ পুর মল্লিক পরিবার। অপর দিকে দেশ জুড়ে হুহু করে বাড়ছে করোনা ভাইরাসের সংক্রমণ।

সাথে পাল্লা দিয়ে চোখ রাঙাচ্ছে মৃত্যু সংখ্যা। গত ২৪ ঘন্টায় দেশ জুড়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৭৭৫ জোনের।যার ফলে সারা দেশে মোট মৃতের সংখ্যা বেড়ে হল ৩৪ হাজার ৯৬৮। সারা দেশে এখন পর্যন্ত সুস্থ হয়ে উঠেছেন ১০ লাখ ২০ হাজার ৫৮২ জোন মানুষ। দেশে সুস্থতার হার এই মুহূর্তে ৬৩.৮৩%। গত ২৪ ঘণ্টায় দেশে মোট টেস্ট হয়েছে ৮লাখ ৪৬ হাজার ৬৪২ জোনের।আর আজ পর্যন্ত ১৩০ কোটির দেশে ১,৮১,৯০,৩৮২ নমুনা পরীক্ষা করা হয়েছে।

দেশের মধ্যে যে ৫টি রাজ্যে সংক্রমণ বেশে সে গুলি হল মহারাষ্ট্র, অন্ধ্রপ্রদেশ, তামিলনাড়ু, কর্ণাটক ও উত্তরপ্রদেশ।দেশে করোনা আক্রান্তের ৬৬.৪১% সংক্রমণ এই রাজ্য গুলিতে। অপর দিকে শেষ ২৪ ঘণ্টায় সব চেয়ে বেশি যে রাজ্য গুলিতে মৃত্যু হয়েছে সে গুলি হল মহারাষ্ট্র, কর্ণাটক, তামিলনাড়ু, অন্ধ্রপ্রদেশ এবং পশ্চিমবঙ্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *