ভারতে লঞ্চ হবার আগেই দেখে নিন স্যামসাং গ্যালাক্সি A72 4G-র স্পেসিফিকেশন।

ভারতে লঞ্চ হবার আগেই দেখে নিন স্যামসাং গ্যালাক্সি A72 4G-র স্পেসিফিকেশন।

নজরবন্দি ব্যুরোঃ ভারতে স্যামসাং গ্যালাক্সি এ৭২ ৪জি ফোনটি লঞ্চ হওয়া এখন শুধুমাত্র সময়ের অপেক্ষা। কিছুদিন আগে SM-A725F মডেল নম্বরের সাথে এই ফোনটি গিকবেঞ্চে স্পট করা হয়েছিল।এবার  ওই একই মডেল Indian Standards (BIS) সার্টিফিশন সাইটে স্যামসাংয়ের Galaxy A72 ফোনটির উপস্থিতি লক্ষ্য করা গিয়েছে।

আরও পড়ুনঃ এরা কখনোই মারণ করোনা ভাইরাসে আক্রান্ত হবে না! জানালো গবেষণা।

এই ফোনটি শুধুমাত্র ফোর-জি নয়, এটি ফাইভ-জি নেটওয়ার্ক সাপোর্টের সাথেও উপলব্ধ হবে। কিছু রিপোর্টে বলা হয়েছে, Galaxy A72 এর 5G ভার্সনের মডেল নম্বর হল SM-A726B।Galaxy A51 ও Galaxy A71 ফোন দুটি 4G ও 5G দুটি ভ্যারিয়েন্টেই লঞ্চ হয়েছিল। 5G চালু না হওয়ায় 4G ফোন হিসেবে ফোন দুটি ভারতে এসেছিল। অন্যদিকে 5G ভার্সনে এগুলি ইউরোপ ও আমেরিকায় রিলিজ হয়েছিল।

স্যামসাং গ্যালাক্সি এ৭২ ৪জি অ্যান্ড্রয়েড ১১ ওএস, ৮ জিবি র‌্যাম, ও কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর সহ আসবে। গিকবেঞ্চে Samsung Galaxy A72 4G  সিঙ্গেল কোর টেস্টে ৫৪৯ এবং মাল্টি কোর টেস্টে ১,৬৩৭ স্কোর করেছে।

টিপস্টারদের মতে, Samsung Galaxy A72, ৬.৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লের সাথে আসবে। ডিসপ্লের ডিজাইন হবে পাঞ্চহোল ও এর কাটআউট ডিসপ্লের ওপরে মাঝখানে থাকবে।পূর্বের ফাঁস হওয়া রেন্ডার থেকে জানা গিয়েছিল, এই ফোনের ব্যাক প্যানেল হবে অ্যালুমিনিয়াম ফ্রেমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x