ভয়াবহ দুর্ঘটনার কবলে শোয়েব মালিক, কেমন আছেন পাকিস্তানের অলরাউন্ডার?

ভয়াবহ দুর্ঘটনার কবলে শোয়েব মালিক, কেমন আছেন পাকিস্তানের অলরাউন্ডার?

নজরবন্দি ব্যুরো: ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে পড়লেন পাকিস্তান দলের অল-রাউন্ডার শোয়েব মালিক। জন্য গিয়েছে, পাকিস্তান সুপার লিগের (পিএসএল) প্লেয়ার্স ড্রাফট ছিল রবিবার অর্থাৎ ১০ জানুয়ারি। সেই ড্রাফট শেষ করেই বাড়ির পথে ফিরছিলেন শোয়েব মালিক। ফেরার পথেই মারাত্মক দুর্ঘটনার শিকার হন তিনি।

আরও পড়ুন: বিজেপি একটা অসভ্য, মিথ্যাবাদী ও বর্বরের দল: জ্যোতিপ্রিয় মল্লিক

দুর্ঘটনা ঘটার ফলে শোয়েব মালিকের ব্যক্তিগত গাড়ির সামনের অংশ একদম দুমড়ে মুচড়ে গেছে। বলতে গেলে একেবারে সৌভাগ্যবশত বেঁচে গেছেন মালিক। রবিবার রাতে লাহোরে একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয় তাঁর স্পোর্টস কারের। ট্রাকটি স্থির অবস্থায় দাড়িয়ে থাকার ফলে প্রাণে বেঁচে যান মালিক। একটি রেস্তোরাঁর পাশে দাঁড়িয়ে ছিল ট্রাকটি। ন্যাশনাল হাই পারফরম্যান্স সেন্টারের পাশে পার্কিংয়ে ছিল সেটি। এরপর হঠাতই মালিকের গাড়ি সজোরে গিয়ে ধাক্কা দেয় সেই দাড়িয়ে থাকা ট্রাকের পেছনের অংশে।

সূত্র মারফত খবর, ট্রাকের তেমন ক্ষতি না হলেও মালিকের গাড়ির সামনের অংশ ভেঙে একেবারে দুমড়ে মুচড়ে যায়। প্রত্যক্ষদর্শীদের দাবি, দ্রুত গতিতে আসছিল মালিকের স্পোর্টস কার। ট্রাকের সামনে এসে পড়লেও মালিক গতি নিয়ন্ত্রণ করতে পারেননি।

ভয়াবহ দুর্ঘটনার কবলে শোয়েব মালিক, ফলে ঘটে এই ভয়াবহ দুর্ঘটনা। কাকতালীয়ভাবে গাড়ির ড্রাইভিং সিটের দিকে কোনো ক্ষয়ক্ষতি হয়নি। তাই কোনো আঘাত লাগেনি মালিকের। মালিকের সঙ্গে গাড়িতে ওয়াহাব রিয়াজও ছিলেন বলে দাবি করেছেন প্রত্যক্ষদর্শীরা। অক্ষত আছেন ওয়াহাবও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x