লাইট ক্যামেরা অ্যাকশনে সৌরভ-ক্যারিশমা! বড়ো পর্দায় আসছে ‘দাদা’র জীবনী

লাইট ক্যামেরা অ্যাকশনে সৌরভ-ক্যারিশমা! বড়ো পর্দায় আসছে 'দাদা'র জীবনী
লাইট ক্যামেরা অ্যাকশনে সৌরভ-ক্যারিশমা! বড়ো পর্দায় আসছে 'দাদা'র জীবনী

নজরবন্দি ব্যুরোঃ  লাইট ক্যামেরা অ্যাকশনে সৌরভ-ক্যারিশমা! বড়ো পর্দায় আসছে ‘দাদা’র জীবনী। অনেক জল্পনার পর নিজের বায়োপিকে রাজি হলেন মহারাজ। বিগ বাজেটে তৈরি হবে প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর বায়োপিক। চলচ্চিত্র জগতের সবচেয়ে বড় ব্র্যান্ড ‘ভায়াকম’ এর ব্যানারে তৈরি হবে এটি।

আরও পড়ুনঃ কিটাকরণ কমলেই বাড়ছে সংক্রমণ! চিন্তায় বিশেষজ্ঞরা

প্রায় ২০০-২৫০কোটি টাকার বাজেট বরাদ্দ করা হয়েছে এই বায়োপিকের জন্য। তবে হিন্দিতেই হবে বায়োপিক। প্রোডাকশনের পক্ষ থেকে জানানো হয়েছে , ইতি মধ্যে অনেকটাই কাজ এগিয়েছে। পাশাপাশি স্ক্রিপ্ট লেখার কাজও শুরু হয়ে গিয়েছে। কয়েকদিনের মধ্যে চুক্তি হয়ে গেলেই শুরু হবে শুটিং এর কাজ। এরই মধ্যে বেশ অনেকবারই প্রোডাকশনের সাথে বসেছে সৌরভ। তবে চুক্তি না হওয়া অবধি বেশি মুখ খুলছেন না সৌরভ।

লাইট ক্যামেরা অ্যাকশনে সৌরভ-ক্যারিশমা! চলচ্চিত্র জগতের সবচেয়ে বড় ব্র্যান্ড ‘ভায়াকম’ এর ব্যানারে তৈরি হবে দাদার বায়োপিক।

 

জানানো হয়েছে, এই বায়োপিক সম্পূর্ণ বানিজ্যিক ধারায় তৈরি হবে। অতীতেও সৌরভের বায়োপিক নিয়ে খবর করেছে অনেক সংবাদপত্র। আগেও একবার একতা কাপুর নিজে সৌরভের কাছে গিয়েছিলেন। সৌরভের বায়োপিক বানাতে দারুন আগ্রহী ছিলেন তিনি। তবে সেই সময় না করে দিয়েছিলেন তিনি। এছাড়া ‘ফক্স’ প্রোডাকশনের তরফ থেকেও অফার এসেছিল তাঁর কাছে। কখনোই রাজি হননি তিনি। কিন্তু এবারে তিনি না করতে পারলেন না।

লাইট ক্যামেরা অ্যাকশনে সৌরভ-ক্যারিশমা! বড়ো পর্দায় আসছে 'দাদা'র জীবনী
লাইট ক্যামেরা অ্যাকশনে সৌরভ-ক্যারিশমা! বড়ো পর্দায় আসছে ‘দাদা’র জীবনী

ভায়াকমকে সম্মতি জানালেন তিনি।  তবে এই প্রাক্তন অধিনায়কের চরিত্রে কাকে দেখা যাবে এ নিয়ে চলেছে নানা আলোচনা। এর আগে মহেন্দ্র সিং ধোনির বায়োপিকে ধোনির চরিত্রে দেখা গিয়েছিল সুশান্ত সিং রাজপুতকে, ৮৩ তে কপিল দেবের চরিত্রে রণবীর সিং-কে দেখা গিয়েছিলো। মাঝে জানা যায়, সৌরভের চরিত্রে দেখা যাবে ঋত্বিক রোশনকে।

তবে এখন তা হচ্ছে না। ঘনিষ্ঠ মহলের সুত্রে জানা যায় সৌরভের চরিত্রে অভিনয় করার তালিকায় বেশকিছু জন থাকলেও রনবীর কপুরকে সৌরভের বেশ পছন্দ। রনবীরের অবশ্য এর আগেও বায়োপিক করার অভিজ্ঞতা আছে। জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্তের চরিত্রে অভিনয় করছিলেন রণবীর। সেই ছবি বক্স অফিসেও খুব বড় হিট ছিল। তবে প্রাক্তন অধিনায়কের চরিত্রে অভিনয় করা নতুন চ্যালেঞ্জ, তা বলাই যায়।

লাইট ক্যামেরা অ্যাকশনে সৌরভ-ক্যারিশমা! বড়ো পর্দায় আসছে ‘দাদা’র জীবনী। সুত্রে খবর, অভিষেক টেস্টে সেঞ্চুরি থেকে ন্যাটওয়েস্ট জয় থেকে শুরু করে  লর্ডসের গ্যালারিতেই জামা খুলে ওড়ানো সমস্তটাই দেখানো হবে এই বায়োপিকে। শোনা যাচ্ছে, বিসিসিআই প্রেসিডেন্ট হওয়া পর্যন্ত দেখানো হতে পারে সিনেমায়।

একটা সময়ে সৌরভ অধিনায়কের দায়িত্ব নিয়েছিলেন, যখন ভারতীয় ক্রিকেট রীতিমতো টালমাটাল অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছে। পরবর্তীকালে সৌরভের হাত ধরেই ভারতীয় ক্রিকেটের উত্তরণ। সবটাই থাকবে বায়োপিকে। জানা যাচ্ছে খুব তাড়াতাড়িই শুরু হচ্ছে শুটিং। নিঃসন্দেহে বলা যায়, বলিউড আরও একটি ব্লকমাস্টার বায়োপিকের সাক্ষী হতে চলেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here