ফের হাসপাতালে মহারাজ, বসানো হতে পারে নয়া স্ট্রেন

ফের হাসপাতালে মহারাজ, বসানো হতে পারে নয়া স্ট্রেন

নজরবন্দি ব্যুরো: ফের হাসপাতালে মহারাজ, বসানো হতে পারে নয়া স্ট্রেন। জানা গেছে, আগামী সপ্তাহে সৌরভ গঙ্গোপাধ্যায়কে আবারও হাসপাতালে ভর্তি করা হতে পারে। পরিবার সূত্রের খবর, উডল্যান্ডস হাসপাতালেই তাঁকে আবার ভর্তি করা হবে। তবে কবে তাঁকে ভর্তি করা হবে, সেই ব্যাপারে এখনও চূড়ান্ত কোনও সিদ্ধান্ত গ্রহণ করা হয়নি। চিকিৎসকদের পরামর্শ মেনেই এই সিদ্ধান্ত নিয়েছেন সৌরভ। জানা গেছে, এবার ভর্তি হলে বাকি দুটো স্টেন্ট বসিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন: অধ্যাপকের ঘরে তালা ভাঙায়, শাস্তির মুখে বিশ্বভারতীর ২ পড়ুয়া

ফের হাসপাতালে মহারাজ, বসানো হতে পারে নয়া স্ট্রেন। চলতি মাসের ২ তারিখ বাড়িতে জিম করার সময় হঠাৎই হৃদরোগে আক্রান্ত হন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক। প্রথমে শরীরে ঝিমুনিভাব আসতে শুরু করে। তারপর আচমকা সবকিছু ব্ল্যাক আউট হয়ে যায়। তড়িঘড়ি সৌরভকে ভর্তি করা হয় কলকাতার উডল্যান্ডস হাসপাতালে। ওইদিনই তাঁর হার্টে একটি স্টেন্ট বসানো হয়েছিল। এরপর কয়েকদিন বিশ্রামে রেখে তাঁকে ছেড়ে দেওয়া হয়।

সৌরভের সব মেডিকেল রিপোর্ট খতিয়ে দেখেন বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠি। তিনি জানিয়েছিলেন, সৌরভের হার্ট এখনও নাকি ২০ বছরের যুবকের মতোই তরতাজা রয়েছে। তিনি ম্যারাথনে দৌড়তে কিংবা ক্রিকেটও খেলতে পারবেন। তবে তিনটের মধ্যে সৌরভের হার্টে বাকি যে দুটো ব্লকেজ ছিল, তা চিকিৎসকদের সঙ্গে আলোচনা করার পরেই পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x