কৃষক আন্দোলনের মাঝেই নতুন ছবি ‘কিষাণ’-এর ঘোষণা রবিন হুড সোনুর।

কৃষক আন্দোলনের মাঝেই নতুন ছবি ‘কিষাণ’-এর ঘোষণা রবিন হুড সোনুর।

নজরবন্দি ব্যুরোঃ দিল্লিতে কৃষক আন্দোলন চলাকালীন সোমবার নিজের নতুন ছবি ‘‌কিষাণ’‌-এর ঘোষণা করলেন বলিউড অভিনেতা তথা দেশের রবিন হুড সোনু সুদ। সোনু সুদের এই নতুন ছবিকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের কিংবদন্তী অভিনেতা অমিতাভ বচ্চন। তিনি টুইটে লিখেছেন, ‘‌কিষাণ ছবির জন্য শুভ কামনা।’‌

আরও পড়ুনঃ কঙ্গনার কটাক্ষের জবাব দিলেন শিবসেনা নেত্রী উর্মিলা মাতন্ডকর!

সোনু সুদ এই টুইটের জবাবে বলেন, ‘‌ধন্যবাদ স্যার।’‌ ই নিওয়াস এবং রাজ শান্ডিল্যর পরিচালনায় কৃষকদের নিয়ে নতুন ছবি করতে চলেছেন সোনু। নিজের ট্যুইটার হ্যান্ডেলে সোনু সুদ একটি স্টেটাস শেয়ার করেন। সেখানেই কিষাণের ঘোষণা করেন অভিনেতা। ফিল্ম সমালোচক তরণ আদর্শও কিষাণ নিয়ে সোনুর নতুন ছবির বিষয়ে ঘোষণা করেন।

অপর দিকে  কৃষক আন্দোলন নিয়ে যখন গোটা দেশ জুড়ে জোর চর্চা শুরু হয়েছে, সেই সময় দিলজিত্‍ দোসাঞ্জকে একের পর এক আক্রমণের মুখে পড়তে হয়। যার জেরে দিলজিত্‍ নিজেকে ভারত সরকারের একজন করদাতা হিসেবে চিহ্নিত করেন এবং কেন্দ্রের দেওয়া প্ল্যাটিনাম সার্টিফিকেট প্রকাশ্যে আনেন।

তিনি বলেন, টুইটারে  সব সময় বড় বড় কথা বললেই দেশভক্ত বলে নিজেকে প্রমাণ করা যায় না। দেশভক্তের তালিকায় নিজের নাম প্রকাশ করতে গেলে, তার জন্য কাজ করতে হয় বলেও সমালোচনাকারীদের একহাত নেন দিলজিত্‍। পাশাপাশি এভাবে কেউ ঘৃণা ছড়াবেন না বলেও সুর চড়াতে দেখা যায় দিলজিত্‍কে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x