অবস্থার অবনতি, হাসপাতালে ভর্তি করা হল মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়কে।

অবস্থার অবনতি, হাসপাতালে ভর্তি করা হল মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়কে।

নজরবন্দি ব্যুরোঃ করোনায় আক্রান্ত হয়েছিলেন বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়, শোভন বাবুর পরিবারের তরফে জানানো হয়েছিল নিজের শারীরিক পরিস্থিতির জন্য কয়েকদিন আগেই SSKM-এ গিয়েছিলেন তিনি, এরপর সরস্বতী পুজো উপলক্ষ্যে তৃণমূল ভবন এবং নিজের বাড়িতে বহু মানুষের সংস্পর্শে আসেন তিনি। গত সপ্তাহের মঙ্গলবার রাত থেকেই শুরু হয় শর্দি-কাশি। গত বুধবার করোনার পরীক্ষা করানো হলে রিপোর্ট পজেটিভ আসে তাঁর। আজ অবস্থার অবনতি ঘটায় হাসপাতালে ভর্তি করা হল মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়কে।

আরও পড়ুনঃ মইদুল হত্যা মামলায় ২ সপ্তাহের মধ্যে সিট’কে রিপোর্ট জমার আদেশ হাইকোর্টের।

তবে শারীরিক অবস্থা স্থিতিশীল থাকার জন্য এতদিন নিজের বাড়িতেই হোম আইসোলেসনে ছিলেন তিনি। আজ অবস্থার অবনতি হওয়ায় দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। 

কোভিড’১৯ এর প্রকোপের প্রায় একবছর কেটে গেছে। ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে জনজীবন। অফিস, প্রতিষ্ঠান থেকে খুলছে একে একে সবই। করোনা কালের জন্যই এতদিন রাজ্যের বর্ষীয়ান নেতাদের বাড়ি থেকেই কাজ করতে বলেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পরিস্থিতি একটু স্বাভাবিক হওয়ায় একে একে রাজনৈতিক, সরকারি কর্মসুচীতে অংশগ্রহণ নিচ্ছিলেন তাঁরা।

হাসপাতালে ভর্তি করা হল মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়কে। তার মধ্যেই করোনা আক্রান্ত হয়েছিলেন মন্ত্রী। এক সপ্তাহ অবস্থা স্থিতিশীল থাকায় নিজের বাড়িতে থাকলেও আজ হাস পাতালে নিয়ে যেতে হয় মন্ত্রীকে। এমনিতেও ৭৭ বছর বয়সি শোভনদেব হাইপারটেনশনে ভোগেন। এই কো-মর্বিডিটির জন্যই বিশেষ ভাবে পর্যবেক্ষণে রাখার ব্যবস্থা নেওয়া হয়েছে। চিকিৎসক সৌতিক পাণ্ডা, সপ্তর্ষি বসু খেয়াল রাখছেন মন্ত্রীর। তবে আপাতত শোভনদেবের অবস্থা স্থিতিশীল বলেই জানা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x