Breaking News: রক্তাক্ত রায়গঞ্জ, তৃণমূল বুথ সভাপতির মাথায় গুলি, জখম দোকানদার!

রক্তাক্ত রায়গঞ্জ, তৃণমূল বুথ সভাপতির মাথায় গুলি, জখম দোকানদার!
রক্তাক্ত রায়গঞ্জ, তৃণমূল বুথ সভাপতির মাথায় গুলি, জখম দোকানদার!

অঞ্জন বল, রায়গঞ্জ(নজরবন্দি): তৃণমূল বুথ সভাপতির মাথায় গুলি, গুলিবিদ্ধ হয়ে মারাত্মক জখম জলপাইগুড়ি জেলার রাজগঞ্জ এর এক প্রভাবশালী নেতা। তার মাথায় গুলি লেগেছে। রবিবার রাতে ওই তৃণমূল নেতা সোলেমান আলী (৫৫) তার বাড়ি বলরাম এলাকায় গুলিবিদ্ধ হন। তিনি তৃণমূলের বুথ সভাপতি। আজ সন্ধ্যায় তার মাথা লক্ষ্য করে গুলি চালায় অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীরা।

আরও পড়ুনঃ বর্বোরচিত ঘটনা, সায়নি ঘোষের গ্রেফতারিতে তীব্র নিন্দা সিপিআইএমের!

রাজগঞ্জের ভুটকি গন্ডার মোর এলাকায় একটি লটারি দোকানে বসে ছিলেন সোলেমান। সেসময় বাইক নিয়ে এসে দুই অজ্ঞাত পরিচয়ের ব্যক্তি লটারি দোকানের সামনে দাড়ায়। অন্যজন বাইক থেকে নেমেই সোলেমানের মাথায় গুলি করে পালিয়ে যায়। ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় পড়ে থাকে সোলেমান। সেই গুলিটি ছিটকে লটারি দোকানদার এর লাগে। তিনি আহত হন।

দু’জনকেই মারাত্মক জখম অবস্থায় ফুলবাড়ী একটি বেসরকারি নার্সিংহোমে নিয়ে আসা হয়। অসমর্থিত সূত্রের খবর তৃণমূল নেতা মারা গিয়েছেন কিছুক্ষন আগে। জানা গেছে সোলেমান ব্লকের একজন প্রভাবশালী তৃণমূল নেতা। তার চা বাগান রয়েছে। কিন্তু কেন এই গুলি? কারা গুলি চালাল তা এখনো স্পষ্ট নয়। এর পেছনে ব্যবসা সংক্রান্ত বিষয়ে নাকি রাজনৈতিক রয়েছে তা জানা যায়নি তবে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে রাজগঞ্জ থানার পুলিশ।

তৃণমূল বুথ সভাপতির মাথায় গুলি, জখম লটারি দোকানদার

tnfg

জলপাইগুড়ি পুলিশ সুপার দেবর্ষি দত্ত গুলি চালানোর ঘটনা কনফার্ম করেছেন। তিনি জানিয়েছেন তদন্ত চলছে দুষ্কৃতীরা ছার পাবেনা। অন্যদিকে এলাকার বিধায়ক খগেশ্বর রায় জানিয়েছেন, পুরো বিষয়টি নিয়ে তদন্ত করতে তিনি পুলিশকে নির্দেশ দিয়েছেন।