করোনায় আক্রান্ত হলেন শতাব্দী রায়ের বাবা, যথেষ্ট উদ্বেগে রয়েছে সাংসদ অভিনেত্রী।

করোনায় আক্রান্ত হলেন শতাব্দী রায়ের বাবা, যথেষ্ট উদ্বেগে রয়েছে সাংসদ অভিনেত্রী।

নজরবন্দি ব্যুরোঃ এবার করোনা আক্রান্ত হলেন তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী শতাব্দী রায়ের বাবা। ২ দিন আগে থেকেই অভিনেত্রীর বাবা অসুস্থ হয়েছিলেন এবং খাবারে কোন স্বাদ পাচ্ছিলেন না। তারপর তার টেস্ট করা হয় এবং করোনা পজেটিভ আসে।তাঁকে এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গিয়েছে।

আরও পড়ুনঃ সুস্থ প্রায় ৬৭% আক্রান্ত! একদিনে সংক্রমণ কমল রাজ্যের ১৩ টি জেলায়।

শতাব্দী রায়ের গড়িয়া হাটের ফ্লাটে স্যানিটায়িজ করারা কার চলছে এবং কন্টেইনমেন্ট জোনে চিহ্নিত করে বাঁশ দিয়ে আটকে দেওয়া হয়েছে। বাবার শারীরিক অবস্থা নিয়ে যথেষ্ট উদ্বেগে রয়েছে সাংসদ অভিনেত্রী। এর আগে শাসক দলের বেশ কয়েকজন নেতা মন্ত্রী করোনা আক্রান্ত হয়েছে বা তাঁদের পরিবারের কেউ আক্রান্ত হয়েছে।

প্রসঙ্গত গত ৩ মাস ধরে রাজ্য জুড়ে ক্রমেই বেড়ে চলেছে করোনা ভাইরাসের সংক্রমণ। বাড়ছে মৃত্যু সংখ্যাও। তাঁর ওপর কদিন আগে রাজ্য সরকারে পক্ষ থেকে গোষ্ঠী সংক্রমণের ঘোষণা করা হয়েছে। ঘোষণা করেছেন স্বরাষ্ট্র সচিব আলাপন বন্দ্যোপাধ্যায়। এখন দিন পিছু গড়ে প্রায় ৪০ জনের মৃত্যু হচ্ছে। আক্রান্ত হচ্ছেন প্রায় ২২০০ জন। জেলায় জেলায় বাড়ছে করোনার দাপট। সাথে রয়েছে গোষ্ঠী সংক্রমনের আতঙ্ক।রাজ্যের বুলেটিন অনুযায়ী আক্রান্ত হয়েছেন ২ হাজার ১৩৪ জন।

মৃত্যু হয়েছে ৩৮ জনের। সুস্থ হয়ে উঠেছেন ২ হাজার ১০৫ জন। যাঁদের নিয়ে রাজ্যে এখন পর্যন্ত মোট সুস্থ হয়ে উঠেছেন ৪২ হাজার ২২ জন। এখন পর্যন্ত রাজ্যে সুস্থ হয়ে উঠেছেন ৬৬.৭৪ শতাংশ করোনা আক্রান্ত। এই হার বেড়ে যাওয়ার পেছনে ভূমিকা নিয়েছে রাজ্যের ১৩ টি জেলা। এদিন এক ধাক্কায় চিকিৎসাধীন আক্রান্ত কমেছে রাজ্যের ১৩ টি জেলায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *