‘গরিবের মসিহা’ সনু সুদ এবার পরিযায়ী শ্রমিকদের জন্য ঘোষণা করলেন ৩ লাখ চাকরি!

‘গরিবের মসিহা’ সনু সুদ এবার পরিযায়ী শ্রমিকদের জন্য ঘোষণা করলেন ৩ লাখ চাকরি!

নজরবন্দি ব্যুরোঃ করোনা ভাইরাস ও লকডাউনের দেশের মানুষ অভিনেতা সনু সুদকে নতুন ভাবে চিনেছেন। সিনেমার পর্দায় তিনি যেমন এক কঠোর মানুষ, আর বাস্তব জীবনে তিনি এক কোমল হৃদয়ের পরউপকারি মানুষ। এক কথায় গরিবের রবিনহুড।

https://najarbandi.in/video-of-sushants-forensic-test-leaked/আরও পড়ুনঃ সুশান্তের ফরেন্সিক টেস্টের ভিডিয়ো ফাঁস, দুই ব্যক্তির চাঞ্চল্যকর কথোপকথন, দেখুন ভিডিও।

লকডাউনে দেশের পরিযায়ী শ্রমিকদের অবস্থা যখন খুব খারাপ তখনই তিনি দেশের বিভিন্ন প্রান্ত থেকে পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফিরিয়েছেন।বিদেশে আটকে পরা ছাত্র ছাত্রীদের বিমানে দেশে ফিরিয়েছেন। তারপর তিনিসেই পরিযায়ীদের জন্য খুলেছেন জব সাইট। আর এবার সেই জব সাইটে তার নিজের ৪৭তম জন্মদিনে ঘোষণা করলেন ৩ লক্ষ চাকরির।

মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে চাকরি হারানো পরিযায়ী শ্রমিকদের চাকরির প্রস্তাব দেন অভিনেতা। তিনি টুইট করে বলেন প্রবাসী রোজগার ডটকমের মাধ্যমে তিন লাখ চাকরির সংস্থান হতে পারে। ভালো বেতন, প্রভিডেন্ট ফান্ডসহ অন্যান্য সুযোগ-সুবিধা থাকবে।

এ জন্য তিনি এইপিসি, সিআইটিআই, ট্রিডেন্ট, কুয়েস করপোরেশন, আমাজন, সোডেক্সো, আরবান কোম্পানি, পোর্টিয়াসহ সহায়তা করা বিভিন্ন কোম্পানিকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x