রাজনীতিতে সনু সুদ? জোর জল্পনা দিল্লিতে

রাজনীতিতে সনু সুদ? জোর জল্পনা দিল্লিতে
রাজনীতিতে সনু সুদ? জোর জল্পনা দিল্লিতে

নজরবন্দি ব্যুরোঃ সনু সুদ বলিউড অভিনেতা। কিন্তু বছর দুয়েক ধরে তিনি শুধু অভিনেতা নন তিনি গরিবের মসিহা। হ্যাঁ ভারতবাসী বলিউডের এই খল নায়ককে গত দু’বছর ধরে এই ভাবেই চিনে এসেছেন। করোনার সময় যখন দেশের মানুষ ঘোর বিপদে তখন তিনি ব্যক্তিগতভাবে পাশে দাঁড়িয়েছেন সেই সমস্ত মানুষদের।

আরও পড়ুনঃ ২৮শে আগস্টের আগেই বোমা গুলি TMC কার্যালয়ে, আহত ৬, গ্রেপ্তার ২

যেখানে ছিল না কোন রাজনৈতিক রঙ। কখনো পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানো। কখনো আবার গরিব মানুষের চিকিৎসার ব্যবস্থা করা। সবটাই করেছেন নিজের খরচে। কিন্তু এবার হয়তো রাজনৈতিক পতাকা তুলে নিতে পারেন বলিউডের এই অভিনেতা। অনেকদিন ধরেই জল্পনা চলছিল রাজনীতিতে আসতে চলেছেন সনু সুদ

8 11

তবে বিজেপি নয় জল্পনা চলছিল তিনি যোগ দিতে পারেন কংগ্রেসে। কিন্তু সেইসব সম্ভাবনাকে উড়িয়ে দিয়ে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে এবং আমাদের পার্টির কনভেনার রাঘবদাস সঙ্গে দেখা করলেন সনু সুদ। প্রায় দেড় ঘণ্টা ধরে তাদের মধ্যে আলোচনা হয় তারপরেই যৌথ সাংবাদিক বৈঠকে সনু সুদ এবং দিল্লির মুখ্যমন্ত্রী জানান,

9 10

দিল্লি সরকারের নতুন কর্মসূচি ‘ভারতকে মেন্টর’ এ অংশ নেবেন সনু সুদ। সূত্রের খবর, এখনই সরকারিভাবে কেজরিওয়ালের দলে যোগ না দিলেও খুব শিগগিরই আপের পতাকা হাতে নিতে চলেছেন বলিউড অভিনেতা। আগামী দিনে সোনুকে সরাসরি দলে টানতে আগ্রহী কেজরিওয়াল নিজেও।

রাজনীতিতে সনু সুদ? জোর জল্পনা দিল্লিতে

তবে সাংবাদিক বৈঠকে দু’পক্ষই সোনুর রাজনীতিতে যোগের জল্পনা উড়িয়ে দিয়েছে। আপাতত দিল্লি সরকারের প্রস্তাবিত ‘ভারত কে মেন্টর’ নামের কর্মসূচিতে অংশ নেবেন অভিনেতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here