স্যামসাং লঞ্চ করল Galaxy A52, Galaxy A52 5G জানুন দাম এবং স্পেসিফিকেশন।

স্যামসাং লঞ্চ করল Galaxy A52, Galaxy A52 5G জানুন দাম এবং স্পেসিফিকেশন।
স্যামসাং লঞ্চ করল Galaxy A52, Galaxy A52 5G জানুন দাম এবং স্পেসিফিকেশন।

নজরবন্দি ব্যুরো: সম্প্রতি মোবাইল সংস্থা স্যামসাং (Samsung) ‘Galaxy Awesome Unpacked’ ইভেন্টে Galaxy A52 লঞ্চ করেছে।এই স্যামসাং সিরিজের স্মার্ট ফোনটি 5G ও 4G কানেক্টিভিটির সাথে এসেছে। যদিও রিফ্রেশ রেট ও প্রসেসর ব্যাতিত স্যামসাং গ্যালাক্সি এ৫২ ফোনের ৫জি ও ৪জি ভ্যারিয়েন্টের স্পেসিফিকেশনে কোনো পার্থক্য নেই।দুটি ফোনেই জল ও ধুলো প্রতিরোধের জন্য আছে IP67 রেটিং।

 আবার Samsung Galaxy A52 ফোনে পাওয়া যাবে ডলবি অ্যাটমস সাপোর্ট, ইনফিনিটি O ডিসপ্লে, ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

স্যামসাং গ্যালাক্সি এ৫২ এর সম্পূর্ণ দাম এবং স্পেসিফিকেশন:-

স্যামসাং গ্যালাক্সি এ৫২ ৪জি এর দাম  ৩৫০ ইউরো (প্রায় ৩০,২০০ টাকা)। এই মূল্য ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। এছাড়াও ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে পাওয়া যাবে। যদিও এই ভ্যারিয়েন্টের দাম জানা যায়নি।

এছাড়া, স্যামসাং গ্যালাক্সি এ৫২ ৫জি ফোনটি ৬ জিবি ও ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। এর প্রাথমিক ভ্যারিয়েন্টের মূল্য রাখা হয়েছে ৪৩০ ইউরো (প্রায় ৩৭,১০০ টাকা)।

Samsung Galaxy A52 4G ও Samsung Galaxy A52 5G চারটি কালারে উপলব্ধ হবে – অওসম ব্ল্যাক, অওসম ব্লু, অওসম হোয়াইট ও অওসম ভায়োলেট। দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি এই ফোনের দুটি ভ্যারিয়েন্টের ভারতীয় দাম এখনও জানায়নি।

স্যামসাং গ্যালাক্সি এ৫২ ৪জি ও স্যামসাং গ্যালাক্সি এ৫২ ৫জি এর স্পেসিফিকেশনের মধ্যে বিরাট কোনো পার্থক্য নেই। এই ফোনে আছে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস SAMOLED ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here