ভারতের বাজারে এসে গেছে Samsung Galaxy F41, ৬০০০ এমএএইচ ব্যাটারি সহ, দাম শুনলে অবাক হবেন।

ভারতের বাজারে এসে গেছে Samsung Galaxy F41, ৬০০০ এমএএইচ ব্যাটারি সহ, দাম শুনলে অবাক হবেন।

নজরবন্দি ব্যুরো: ভারতের বাজারে এসে গেছে Samsung Galaxy F41, দক্ষিণ কোরিয়ান কোম্পানি আগেই জানিয়েছিল এই সিরিজের ফোনগুলিকে তারা লঞ্চ করবে মিড রেঞ্জে।১৬,৯৯৯ টাকা থেকে শুরু হয়েছে ভারতে Samsung Galaxy F41 এর। এতে রয়েছে ৬৪ মেগা পিক্সাল রিয়ার ক্যামেরা, ফুল এইচডি প্লাস ডিসপ্লে, অক্টা কোর প্রসেসর‌ ও ৬০০০ এম এ এইচ ব্যাটারি।

আরও পড়ুনঃ লিভার ভালো রাখতে চান? তাহলে অবশ্যই করুন এই কাজ গুলো।

Samsung Galaxy F41 এর ভারতে ১৬,৯৯৯ টাকা প্রাথমিক ভেরিয়েন্ট এর দাম। এই ফোনটিতে রয়েছে ৬ জিবি রেম ও ৬৪ জিবি স্টোরেজ। স্যামসাং গ্যালাক্সি এফ ৪১ এ আরেকটি ভেরিএন্ট এর দাম ১৭,৯৯৯ টাকা। জাতি রয়েছে ৬ জিবি রেম ও ১২৮ জিপি স্টোরেজ। এই ফোনটি কেনা যাবে ফ্লিপকার্ট ও Samsung.com এ। ফোনটির সেল শুরু হবে আগামী ১৬ অক্টোবর থেকে।

১৬ অক্টোবর থেকে শুরু হওয়া ফ্লিপকার্ড বিগ বিলিয়ন ডেস এর সেলের সময় লঞ্চ অফার হিসেবে ফোনটিতে ছাড় পাওয়া যাবে ১৫০০ টাকা। যার ফলে ১৫,৪৯৯ টাকা দাম হবে প্রাথমিক ভেরিয়েন্ট এর। ফোনটি পাওয়া যাবে ফিউজান ব্ল্যাক,ফিউজান ব্লু ও ফিউজান গ্রীন কালারে।

Samsung Galaxy F41 এর স্পেসিফিকেশন‌ এ রয়েছে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস sAMOLED ডিসপ্লে। ২৩৪০×১০৮০ পিক্সেল এই ডিসপ্লের রেজুলেশন। এই ফোনটি ডিসপ্লে ডিজাইন ইনফিনিটি ইউ, যাকে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে ও বলা হয় সাধারণভাবে। এই স্মার্ট ফোন দিতে ২.৩ গিগাহার্টজ এক্সিনস অক্টা কোর ৯৬১১ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার এতে জিপিইউ জন্য রয়েছে ARM মালি জি৭২।

এই ফোনটিতে ব্যাক ক্যামেরা রয়েছে তিনটি। যার ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা। এছাড়াও রয়েছে ডেপ্থ সেন্সর ৫ মেগাপিক্সেলের ও আল্ট্রা ওয়াইড লেন্স ৮ মেগাপিক্সাল। এই ফোনে সেলফি জন্য সামনে আছে ৩২ মেগাপিক্সেলের ক্যামেরা। রয়েছে এলইডি ফ্ল্যাশ রিয়ার ক্যামেরার সাথে। এই ক্যামেরার ফুটতে পারে ফুল এইচডি রেকর্ডিং।

ভারতের বাজারে এসে গেছে Samsung Galaxy F41, এতে পাবেন পাওয়ার এর জন্য ৬,০০০ এম এ এইচ ব্যাটারি। ১৫ ওয়াট চার্জার দেওয়া আছে ফোনটির বাক্সের মধ্যে। ইউএসবি টাইপ সি পোর্ট দেওয়া হয়েছে চার্জিং এর জন্য। এই স্মার্টফোনটি চলে অ্যান্ড্রয়েড ১০ বেসড ওয়ান ইউআই কোর সিস্টেমে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x