সলমন খানকে কৃষ্ণসার হরিণ হত্যাকাণ্ডে আবারও পুলিশি তলব!

সলমন খানকে কৃষ্ণসার হরিণ হত্যাকাণ্ডে আবারও পুলিশি তলব!

নজরবন্দি ব্যুরো: সলমন খানকে কৃষ্ণসার হরিণ হত্যাকাণ্ডে আবারও পুলিশি তলব! ১৯৯৮ সালে ‘হাম সাত সাত হ্যা’ ছবির শ্যুটিং চলাকালিন; সেই সময় কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় সলমন খান, সোনালি বিন্দ্রে, সইফ আলি খান সকলের নামের সঙ্গে জড়িয়েছিল। কিন্তু যোধপুরে ‘হাম সাত সাত হ্যা’ ছবির শ্যুটিং চলাকালিন এই হরিণ শিকার করেছিলেন বলিউড অভিনেতা সলমন খান। তারপরই সেই কেস ওঠে আদালতে। একের পর এক শুনানির দিন পার হতে থাকে, কেসের কিনারায় পৌঁছানো এখনও সম্ভবপর হয়ে ওঠেনি।

আরও পড়ুনঃ শার্দুল-ওয়াশিংটনের রূপকথার ব্যাটিংয়ে ম্যাচে থাকলো ভারত।

অভিনেতা সালমান খানের নতুন বছরের শুরুতেই ডাক পড়ে।দুই কৃষ্ণসার হরিণ শিকারের মমলায় ডিস্ট্রিক ও সেশন কোর্টের তরফ থেকে হাজিরা দেওয়ার কথা জানালে সেই দিন নিয়ে সংশয় প্রকাশ করা হয়। জমা দেওয়া হয় একটি আবেদন পত্রও।

সেই অনুযায়ী পরবর্তী দিন স্থির করা হয়েছে ৬ ফেব্রুয়ারি, শনিবার।এদিন সলমন খানের শুনানির দিন স্থির করা হয়েছে, পাঁচ বছরের সাজা ঘোষণা হয়েছিল সলমন খানের এই কেসের জন্য। সলমন খানের উকিল জানিয়েছেন,’বর্তমানে করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই এই দিন চেয়ে নেওয়া হয়েছে, ওই আবেদন জানানো হয়েছে তা যেন পিছিয়ে দেওয়া হয়।

সলমন খানকে কৃষ্ণসার হরিণ হত্যাকাণ্ডে আবারও পুলিশি তলব! সেই মতই আবার সমলন খান দিন পেলেন তিন সপ্তাহ পড়ে। যদিও ই কেস নিয়ে বাকি স্টারেরা বর্তমানে খানিক স্বস্তিতে রয়েছেন। তবে সলমন খানকে মাঝে মধ্যেই থানায় হাজিরা দিতে হয়, উপস্থিত থাকতে হয় হেয়ারিং-এর দিনে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x