থাইল্যান্ড ওপেনের আগেই করোনা আক্রান্ত সাইনা নেহওয়াল।

থাইল্যান্ড ওপেনের আগেই করোনা আক্রান্ত সাইনা নেহওয়াল।

নজরবন্দি ব্যুরো: থাইল্যান্ড ওপেনের আগেই করোনা আক্রান্ত সাইনা নেহওয়াল।থাইল্যান্ড ওপেনে আগেই করোনা আক্রান্ত সাইনা নেহওয়াল। দীর্ঘ বিরতির পর করোনাকালে, থাইল্যান্ড ওপেনে ব্যাডমিন্টনের কোর্টে নামার কথা ছিল সাইনা নেহওয়ালের। নামার আগেই দুঃসাংবাদ।

আরও পড়ুনঃহুমকি দিয়ে ফোন কল্যাণ বন্দোপাধ্যায়কে, তদন্তে পুলিশ।

সূত্রে খবর, তাঁকে ইতিমধ্যেই টুর্নামেন্ট থেকে নাম তুলে নিতে বলা হয়েছে। আজ থেকেই শুরু হয়েছে থাইল্যান্ড ওপেন। চলবে, ১৭ জানুয়ারি পর্যন্ত। আর সেই কারণেই চলতি মাসের গোড়াতেই যার জন্য সে দেশে পৌঁছে গিয়েছিলেন সাইনা। তারপরই টুর্নামেন্টের নিয়ম মেনেই একাধিকবার করোনা টেস্ট হয় তাঁর। কোয়ারেন্টাইন বাবলে থাকা ৮২৪ জন প্রতিযোগীরই করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ আসে।

ফলে স্বস্তিতেই ছিলেন আয়োজক ও প্রতিযোগীরা। গতকালই তিনি খুব দুঃখের সঙ্গে তাঁর আক্রান্ত হওয়ার খবর নমুনা সমেত ভিডিও স্যোশাল সাইডে পোস্ট করেন। দীর্ঘদিন পর কোর্টে নামতেও মরিয়া ছিলেন অলিম্পিকে পদকজয়ী তারকা। কিন্তু সেই টেস্ট রিপোর্টই পাল্টে দিল ছবিটা। সূত্রে খবর, করোনা রিপোর্ট পজিটিভ আসার পর তাঁর স্বামী তথা টুর্নামেন্টের প্রতিযোগী পারুপল্লি কাশ্যপকেও হাসপাতালে বিশেষ পর্যবেক্ষণে রাখা হবে বলে খবর। যদিও আগেই একবার করোনা আক্রান্ত হয়েছিলেন কাশ্যপ।

থাইল্যান্ড ওপেনের আগেই করোনা আক্রান্ত সাইনা নেহওয়াল। অন্যদিকে, সাইনার পাশাপাশি আরেক ভারতীয় শাটলার এইচএস প্রণয়ও করোনায় আক্রান্ত বলে খবর। ফলে দুজনকেই টুর্নামেন্ট থেকে তুলে নেন আয়োজকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x