সুইস ওপেনের শুরুতেই বাদ সাইনা-কাশ্যপ, জয় পেলেন সিন্ধু-শ্রীকান্ত।

সুইস ওপেনের শুরুতেই বাদ সাইনা-কাশ্যপ, জয় পেলেন সিন্ধু-শ্রীকান্ত।
সুইস ওপেনের শুরুতেই বাদ সাইনা-কাশ্যপ, জয় পেলেন সিন্ধু-শ্রীকান্ত।

নজরবন্দি ব্যুরোঃ সুইস ওপেনের শুরুতেই বাদ সাইনা-কাশ্যপ, জয় পেলেন সিন্ধু-শ্রীকান্ত। থাইল্যান্ড ওপেনের পর সুইস ওপেনেও ব্যর্থ হলেন সাইনা নেহাওয়াল। আজ প্রথম  রাউন্ড এ চাইওয়ানের বিরুদ্ধে  ১৬-২১, ২১-১৭, ২১-২৩ ফলে পরাজিত হন তিনি।

আরও পড়ুনঃ মুক্তি পেল সাইনা নেহওয়ালের বায়োপিকের টিজার, দেখুন ভিডিও

লড়াই দেখালেও শেষ পর্যন্ত জিততে পারলেন না এই তারকা ব্যাডমিন্টন তারকা। অন্যদিকে পুরুষ বিভাগে তারকা সাটলার পারুপল্লি কাশ্যপও ছিটকে গেলেন প্রথম রাউন্ডেই। কাশ্যপ হারেন স্পেনের পাবলো আবিয়ানের কাছে। খেলার ফল ১৫-২১, ১০-২১। দুই তারকা হারলেও জয় পেয়ে প্রি কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেলেন বি সাই প্রণীত। তিনি হারান মিশা জিলবারম্যানকে।

ফলাফল ২১-১১, ২১-১৪। এদিকে জয় পেয়েছেন অপর দুই তারকা পি ভি সিন্ধু ও কাদম্বি শ্রীকান্ত।  সিন্ধু হারান নেসলিহানকে। ফল ২১-১৬, ২১-১৯। এরপর তাঁর প্রতিপক্ষ আইরিশ অয়্যাং। প্রথম রাউন্ডে জয় পেয়েছেন আরেক ভারতীয় সৌরভ বর্মা। ক্রিশ্চিয়ানকে হারান ২১-১৯, ২১-১৮ ব্যবধানে। মিক্সড ডাবলসে সাত্তিক সাইরাজ ও অশ্বিনী পোনাপ্পাকে হারতে হয় ২১-১৮, ২১-১০। এই জুটি এর আগে থাইল্যান্ড ওপেনে একসঙ্গে খেলেছিলেন। তবে সাত্তিক ডাবলসে সাফল্য পেয়েছেন।

সুইস ওপেনের শুরুতেই বাদ সাইনা-কাশ্যপ, জয় পেলেন সিন্ধু-শ্রীকান্ত। তাঁর সঙ্গে ছিলেন চিরাগ সেট্টি। হারান ক্রিস্টোফার ও ম্যাথুকে। ব্যবধান ২১-১৮, ১৯-২১, ২১-১৬। এখন দেখার ট্রফি জিতে সুইস ওপেন দেশে আনতে পারে কিনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here