নয়া ছবির শ্যুটিংয়ে এবার শহরে আসছেন সইফ-হৃত্বিক

নয়া ছবির শ্যুটিংয়ে এবার শহরে আসছেন সইফ-হৃত্বিক
নয়া ছবির শ্যুটিংয়ে এবার শহরে আসছেন সইফ-হৃত্বিক

নজরবন্দি ব্যুরো: গত বছরের শেষের দিক থেকেই ফের করোনার কবলে পড়তে হয়েছে গোটা দেশের অভিনয়ের জগত কে। বলি থেকে টলি প্রায় সর্বত্রই দেখা গিয়েছে একই ছবি। যত দিন এগিয়েছে করোনার সংক্রমণ ধরা দিয়েছে একাধিক অভিনেতা-অভিনেত্রীর শরীরে। এই পরিস্থিতিতে নতুন করে করোনার সংক্রমণ আটকাতে বন্ধ করা হয়েছে দেশের নানা শহরের নানা সিনেমাহল।

আরও পড়ুনঃ হলুদ মিনিড্রেসে ভাইরাল মালাইকা, উত্তেজনার শিখরে নেটপাড়া

তবে কলকাতায় প্রেক্ষাগৃহ বন্ধ না হলেও, দর্শক সংখ্যা কমিয়ে এনে তা ৫০ শতাংশ করা হয়েছে। যারফলে আবারও পুরোনো পরিস্থিতি ফেরার অপেক্ষায় স্থগিত করে দেওয়া হয়েছে বহু বিগ বাজেটের ছবির শুভ মুক্তি।তবে এসবের মাঝেও কোভিডবিধি বজায় রেখে শুটিং চলছে সিনেমার পাশাপাশি অন্যান্য ধারাবাহিক গুলির। তবে শোনা যাচ্ছে এবার নতুন ছবির শুটিংয়ের জন্য শহরে আসতে চলেছেন হৃত্বিক রোশন ও সইফ আলি খান। শোনা যাচ্ছে আগামী মার্চ মাসের শুরুর দিকেই নাকি সিনেমার শুটিংয়ের জন্য শহরে পা রাখবেন হৃত্বিক রোশন।

বিশেষ সূত্র অনুযায়ী খবর, ইতিমধ্যেই হায়দরাবাদে শুরু হয়ে গিয়েছে বিক্রম বেদা ছবির শুটিং পর্ব। যেখানে এই সুপারহিট তামিল ছবির বলিউডি রিমেকে হৃত্বিকের পাশাপাশি দেখা যাবে অভিনেতা সইফ আলি খানকে। আরও জানা গিয়েছে এই ছবির শ্যুটিংয়ের জন্য নাকি আগেভাগেই উত্তর কলকাতার বেশকিছু স্পট ঠিক করে রেখেছে গোটা টিম। সেইসঙ্গে হাওড়া ব্রিজের উপরে ও এক লম্বা দৃশ্যের শুটিং করবেন এই দুই অভিনেতা। তবে কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখে তা আদৌ কতটা সম্ভব হয় এখন সেদিকেই নজর সকলের।

নয়া ছবির শ্যুটিংয়ে এবার শহরে আসছেন সইফ-হৃত্বিক

তবে যতটুকু জানা গিয়েছে এই তামিল ছবির বলিউড রিমেকে মূলত এক সৎ পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে সইফ আলি খান ও গ্যাংস্টারের ভূমিকায় দেখা যাবে সকলের প্রিয় হৃত্বিক রোশন কে। এছাড়াও তাঁর স্ত্রীর ভূমিকায় থাকবেন রাধিকা আপ্তে।