এবার অলিম্পিক্স থেকে নাম সরিয়ে নিলেন রজার

এবার অলিম্পিক্স থেকে নাম সরিয়ে নিলেন রজার
এবার অলিম্পিক্স থেকে নাম সরিয়ে নিলেন রজার

নজরবন্দি ব্যুরোঃ এবার অলিম্পিক্স থেকে নাম সরিয়ে নিলেন রজার। চোট আঘাত যেন পিছুই ছাড়ছে না রজার ফেডেরারের। হাঁটুর চোটের জন্য এবার টোকিও অলিম্পিক্স থেকেও নাম তুলে নিলেন সুইস টেনিস সম্রাট। নিজের সোশ্যাল মিডিয়া পোস্টেই সে কথা জানিয়েছেন রজার।

তিনি লেখেন, “ঘাসের কোর্টে খেলার সময় হাঁটুতে চোট লাগে। সেই কারণেই অলিম্পিক্স থেকে নাম সরিয়ে নিতে বাধ্য হলাম। আমি খুবই দুঃখিত। সুইৎজারল্যান্ডের হয়ে নামতে সব সময়ই মুখিয়ে থাকি। তবে সুস্থ হওয়ার জন্য সব রকম ব্যবস্থা নিয়েছি। পরের গ্রীষ্মে যাতে ফিরে আসতে পারি। গোটা সুইৎজারল্যান্ড দলকে শুভেচ্ছা। দূরে থাকলেও আমি তোমাদের পাশে আছি।”

আরও পড়ুনঃ লাইট ক্যামেরা অ্যাকশনে সৌরভ-ক্যারিশমা! বড়ো পর্দায় আসছে ‘দাদা’র জীবনী

সুইশ তারকার দুই হাঁটুতেই অস্ত্রোপচার করা হয়েছিলো। দীর্ঘদিন ধরে ছিলেন টেনিস থেকে বাইরে। রোলাঁ গারোর মাঝপথেই টুর্নামেন্ট থেকে সরে দাঁড়িয়েছিলেন। সবশেষে উইম্বলডনে হুবার্ট হারকাজের কাছেও হারতে হয়। এরপর অলিম্পিক থেকেও সরে দাঁড়িয়েছেন।

এবার অলিম্পিক্স থেকে নাম সরিয়ে নিলেন রজার

প্রসঙ্গত এর আগে স্প্যানিশ মহাতারকা রাফায়েল নাদাল, মার্কিন কিংবদন্তী সেরেনা উইলিয়ামস সহ বেশ কয়েকজন শীর্ষ তারকা টোকিও অলিম্পিক থেকে সরে দাঁড়িয়েছেন। এবার সেই তালিকায় যুক্ত হলো ফেডেরারের নাম। কমলো অলিম্পিক টেনিসের জৌলুসও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here