রিয়া চক্রবর্তীর গ্রেফতার শুধু সময়ের অপেক্ষা।

রিয়া চক্রবর্তীর গ্রেফতার শুধু সময়ের অপেক্ষা।

যীশু রায়ঃ সুশান্ত এর মৃত্যুরহস্যে আরও জোরালো হলো টাকা তচরূপের অভিযোগ. গত ৭ ই আগস্ট রিয়া,তার ভাই সৌভিক্ ও শ্রুতি মোদীকে ইডি দফতরে ডাকা হয়. যদিও রিয়া আবেদন করে সুপ্রিম কোর্টের রায় এর আগে জিজ্ঞাসাবাদ না করার জন্য. কিন্তু ইডি এই আবেদন খারিজ করে দেয়.

আরও পড়ুনঃ সুস্থ হয়ে বাড়ি ফেরা রোগীরা ফের করোনা আক্রান্ত হচ্ছেন রাজ্যে!

তারপর গতকাল মুম্বই এ ইডি দপ্তরে হাজিরা দেয় রিয়া ও তার ভাই .ইডি সূত্রে খবর রিয়ার উত্তরে তাঁরা সন্তুষ্ট নন. ইডির নজরে রিয়ার দুটি ফ্ল্যাট. যেগুলির আনুমানিক দাম ৮০ লক্ষ টাকা করে. যার একটি রিয়ার নামে অন্যটি তার পরিবারের নামে. এছাড়াও সুশান্ত এর দুটি কোম্পানি যার ডিরেক্টর রিয়া ও তার ভাই সেই কোম্পানির কাগজ দেখতে চায়. কিন্তু রিয়া কোনো কিছুরই যথাযথ জবাব দিতে পারেনি. গত ৫ ই আগস্ট সরকার পক্ষের আইনজীবী তুষার মেহতা সুপ্রিম কোর্টে জানান আধিকারিক স্তরে এই তদন্তের দায়িত্ব সিবিআই এর হাতে তুলে দিচ্ছে সরকার.

তারপরেই সিবিআই রিয়া তার ভাই সহ ৫ জনের নামে এফআইআর দায়ের করে. তাঁরা বিহার পুলিশ এর আধিকারিক দের তদন্তকারী দলে সামিল করেছে. এদিকে সুপ্রিম কোর্ট এ চলছে এই মামলার দায়িত্ব মুম্বই না বিহার পুলিশ পাবে তার মামলা. যার শুনানি আগামী ১০ ই আগস্ট. রিয়ার আইনজীবী সতীশ মানসিন্ডি এই শুনানির আগে রিয়া কে জেরা না করার আবেদন জানান. যা খারিজ করে দেয় সর্বোচ্চ আদালত. এর পরেই ইডি নিজেদের দপ্তরে জিজ্ঞাসাবাদ করে রিয়া ও তার ভাইকে .কিন্তু তাদের উত্তরে সন্তুষ্ট নয় তারা.

তাই ভবিষ্যতে আবার ডাকা হতে পারে তাদের. এদিকে সুশান্ত এর বন্ধু সিদ্ধার্থ পিঠানি যে সুশান্ত এর বাড়িতে মৃত্যুর দিন উপস্থিত ছিল তাকেও জিজ্ঞাসাবাদ করবে বলে সূত্রের খবর সুশান্ত এর বাবার দাবি মতো সুশান্ত এর একাউন্ট এর ১৭ কোটি টাকার ১৫ কোটি টাকা তচরূপের ঘটনা ও খতিয়ে দেখছে ইডি .এখন এই তদন্ত কোন দিকে মোড় নেয় সেদিকেই তাকিয়ে সবাই.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x